স্বামীকে আটকে রেখে বাঁশঝাড়ে গৃহবধূকে গণধর্ষণঃ গ্রেফতার ৪

47

তৌকির আহাম্মেদ: সাভারের আশুলিয়ার কাঠগড়া এলাকার স্বামীকে আটকে রেখে বাঁশঝাড়ে পোশাক শ্রমিক গৃহবধূকে গণধর্ষণ করেছে স্থানীয় বখাটেরা। এ ঘটনায় অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। পাশবিক নির্যাতনের শিকার নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার সকালে আশুলিয়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এই ধর্ষণকারীদের গ্রেফতার করা হয়। পরে দুপুরে ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন আশুলিয়ার কাঠগড়া (উত্তরপাড়া) এলাকার সোহরাব শিকদারের ছেলে নূর মোহাম্মদ পলাশ(২১), একই এলাকার সাহাবুদ্দীন এর ছেলে মোঃ সুজন শিকদার(২০), হাজী আঃ সাত্তারের ছেলে মোঃ ফেরদৌস(২৫)। অপরজন ধামরাই এর জাঙ্গালিয়া গ্রামের মৃত মোঃ আলী’র ছেলে কবির হোসেন(৩০)। এ ঘটনায় অভিযুক্ত আঃ রাজ্জাক(৩০) নামে আরও একজন পলাতক রয়েছেন।

ভুক্তভোগী নারী জানান, সোমবার দিবাগত রাতে তার স্বামীকে নিয়ে কাঠগড়ার দোকাঠি এলাকায় নতুন বাসা খোঁজার উদ্দেশ্যে গেলে স্থানীয় বখাটেরা তাদের গতিরোধ করে। এরপর তার স্বামীকে আটকে রেখে পার্শ্ববর্তী বাঁশঝাড়ে নিয়ে গিয়ে তাকে গণধর্ষণ করে পালিয়ে যায়। এরপর স্থানীয়দের সহায়তায় আশুলিয়া থানায় এ বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ঘটনার সত্যতা স্বীকার করে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক(অপারেশন) মোহাম্মদ জিয়াউল ইসলাম জানান, খবর পেয়ে আমরা আশুলিয়ার কাঠগড়ায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চার ধর্ষণকারীকে গ্রেফতার করেছি। পাশাপাশি পলাতক রাজ্জাককে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী নারী পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here