চরফ্যাশনে সড়ক দূর্ঘটনায় নিহত১ আহত ২

159

সেলিম রানা: ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে সড়ক দূর্ঘটনায় জাহিদুল (২২) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। এ সময় আহত হন মোটরসাইকেলটিতে থাকা জাবেদ (২০) ও রায়েন (২৪) নামের আর ও ২ আরোহী।

শুক্রবার (১৯এপ্রিল) বেলা সাড়ে ১২টার দিকে শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের সামছল হক মাষ্টার বাড়ী সামনে শশীভূষণ টু আঞ্জুর হাট সড়কের উপর এ দূর্ঘটনা ঘটে।

নিহত জাহিদুল চরফ্যাশন উপজেলার আমিনাবাদ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সালাউদ্দিন মিয়ার ছেলে। আতহ জাবেদ চরফ্যাশন উপজেলার আমিনাবাদ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের হারুল মোরাদারের ছেলে ও রায়েন চরফ্যাশন উপজেলার আমিনাবাদ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মাইনুদ্দিনের ছেলে।

শশীভূষণ থানার উপ-পরির্দশক(এসআই) মো.সানাউল্লাহ জানান, নিহত জাহিদুল ও তার দুই বন্ধুসহ সকালে ঘুরতে আসে। বেলা সাড়ে ১২টার দিকে তারা শশীভূষণ থানার রসুলপুর ১নং ওয়ার্ডের সামছল হক মাষ্টার বাড়ী সামনে শশীভূষণ টু আঞ্জুর হাট সড়কের উপর বিপরীত দিক থেকে আসা একটি ভ্যান গাড়ীর সাথে ধাক্কা লেগে রাস্তায় পড়ে গিয়ে জাহিদুল ঘটনাস্থানে নিহত হন। গুরুতর আহত জাবেদ ও রায়েনকে স্থানীয়রা উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেন।

শশীভূষন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.মনির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত জাহিদুলের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে ঘাতক ভ্যান গাড়ীটি ও তার চালককে আটক করা যায়নি ।