1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার নাঙ্গলকোটে ইটের টাকা না দিয়ে মামলা করায় সংবাদ সম্মেলন
বাংলাদেশ । রবিবার, ০৫ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার

কুমিল্লার নাঙ্গলকোটে ইটের টাকা না দিয়ে মামলা করায় সংবাদ সম্মেলন

মেহেদী হাসান ভূঁইয়া :
  • প্রকাশিত: সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ৩৮৫ বার পড়েছে

কুমিল্লার নাঙ্গলকোটে আক্তার হোসেন নুরুন্নবী নামের এক ব্যাক্তির বিরুদ্ধে ইট ক্রয়ের টাকা না দিয়ে উল্টো ব্রিকস মালিকদের নামে আদালতে মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে।এর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ব্রিকস মালিকরা।গতকাল সোমবার উপজেলার বক্সগঞ্জ ইউপি কোকালি গ্রামের বক্সগঞ্জ ব্রিকসের অফিস কক্ষে এ সংবাদ সম্মেলন করেন।

সম্মেলনে লিখিত বক্তব্য ব্রিকসের শেয়ারদার আলাউদ্দিন কোম্পানী বলেন,২০১৩ সালে বক্সগঞ্জ ব্রিকস নামে যৌথ ব্যবসায় যাত্রা শুরু করেন তারা।সে অনুযায়ী একই ইউপির দক্ষিণ আলীয়ারা গ্রামের মৃত. শাহ আলমের ছেলে আক্তার হোসেন নুরুন্নবী ৬ লাখ ৫০ হাজার টাকা দিয়ে একটি শেয়ার নেন।তারই ধারাবাহিকতায় গত দুই বছর পুর্বে নুরুন্নবী ওই ব্রিকস থেকে ৮ লাখ ৩৬ হাজার ৮ শত টাকার ইট নিয়ে যায়।

পরে ওই টাকা হিসাবের জন্য বললে নুরুন্নবী ক্ষিপ্ত হয়ে বিভিন্ন ধরনের গাল মন্দ ও হুমকি ধমকি দেয়।একপর্যায়ে সে ব্রিকসে টাকা পাবে বলে আদালতে একটি মামলা দায়ের করেন।তাই এই মিথ্যা মামলা ও হয়রানি ঘটনার ন্যায় বিচারের দাবি জানান ইট ভাটার মালিকগন।এ সময় উপস্থিত ছিলেন-ব্রিকসের শেয়ারদার শাহ আলম চিশতি,আলী নোয়াব কোম্পানি,আবুল খায়ের,সেলিম কোম্পানি,সাইদুল হক কোম্পানি,হানিফ পন্ডিত ও খোকন কোম্পানি প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD