1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সাংবাদিক হাবিব আল-জালালের ইন্তেকার
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

সাংবাদিক হাবিব আল-জালালের ইন্তেকার

সৌরভ মাহমুদ হারুন:
  • প্রকাশিত: রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ৩৬১ বার পড়েছে

কুমিল্লা থেকে প্রকাশিত দৈনিক ডাক প্রতিদিন-এর ভারপ্রাপ্ত সম্পাদক হাবিব আল-জালাল (৫৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ….. রাজিউন)। তিনি কিডনী ও হৃদরোগে ভুগছিলেন। সম্প্রতি তিনি প্রথমে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেন। পরে তার মস্তিষ্কে রক্তক্ষরণ হলে তাকে প্রথমে কুমিল্লা ও পরে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, ৩ মেয়ে, ৩ ভাই, ৩ বোনসহ বহু আত্মীয়-স্বজন শুভাকাঙ্খী রেখে গেছেন।

তিনি জেলার চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর ইউনিয়নের অশ্বদিয়া গ্রামের মৃত রমজান আলীর ছেলে। সোমবার গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করার কথা রয়েছে। তার মৃত্যুতে কুমিল্লায় কর্মরত প্রিণ্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং কুমিল্লা প্রেসক্লাবসহ সাংবাদিকদের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এদিকে শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছে বুড়িচং প্রেসক্লাবের সাবেক সভাপতি, বর্তমান উপদেষ্টা সীমান্ত সংবাদের সম্পাদক মোঃ নজরুল ইসলাম দুলাল, সভাপতি মোঃ আব্দুল মোমেন, সাধারন সম্পাদক মোঃ আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক সৌরভ মাহমুদ হারুন, প্রচার সম্পাদক মোঃ এনামুল হক মাসুদ চৌধুরী, সহ-প্রচার সম্পাদক আল মামুন ভূইয়া টুটু প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD