1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শেরপুরে এনএসআই’র অভিযানে ৩০ লাখ টাকা মূল্যের নিষিদ্ধ পলিথিন জব্দ
বাংলাদেশ । মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

শেরপুরে এনএসআই’র অভিযানে ৩০ লাখ টাকা মূল্যের নিষিদ্ধ পলিথিন জব্দ

মোঃ হামিদুর রহমান :
  • প্রকাশিত: শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ২৫১ বার পড়েছে

শেরপুরে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) এর অভিযানে এক ট্রাক নিষিদ্ধ ঘোষিত পলিথিন জব্দ করা হয়েছে। জব্দ কৃত পলিথিনের আনুমানিক মূল্য ৩০ লাখ টাকা। এ ঘটনায় জড়িত সন্দেহে ট্রাকচালক বাবুল মিয়াকে আটক করা হয়েছে। ৩১ জুলাই শনিবার দুপুরে শেরপুর-ঢাকা মহাসড়কের শেরপুর সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের জোড়া পাম্প এলাকা থেকে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) কর্মকর্তারা পলিথিন বোঝাই ট্রাকটি আটক করেন।

এনএসআই ও পুলিশ সূত্রে জানা গেছে, পুরান ঢাকা থেকে ট্রাক বোঝাই করে নিষিদ্ধ ঘোষিত পলিথিন শেরপুরে আসছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুর ১২টার দিকে এনএসআই, শেরপুর জেলা কার্যালয়ের কর্মকর্তারা শেরপুর-ঢাকা মহাসড়কের ভাতশালা এলাকায় অভিযান চালিয়ে প্রথমে ট্রাকটি (নম্বর: ঢাকা মেট্রো-ট-২০-১৬১২) আটক করেন। পরে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসিফ রহমান, ডিএম সাদিক আল শাফিনের নির্দেশে ট্রাকটি জব্দ করা হয়। ট্রাকটিতে ১০ মেট্রিক টন পলিথিন রয়েছে। যার বর্তমান বাজার মূল্য ৩০ লাখ টাকা।অভিযানকালে পরিবেশ অধিদপ্তরের সহকারি পরিচালক পারভেজ আহম্মেদ, পরিদর্শক নয়ন কুমার রায়, সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমানসহ সঙ্গীয়ফোর্স উপস্থিত ছিলেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এনএসআই, শেরপুর কার্যালয়ের একজন দায়িত্বশীল কর্মকর্তা ট্রাকভর্তি পলিথিন জব্দের বিষয়টি সত্যতা নিশ্চিত করে বলেন, আটক ট্রাকচালক বাবুল মিয়া জানিয়েছেন, জব্দকৃত পলিথিন পুরান ঢাকা থেকে শেরপুর শহরের ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স আলম ট্রেডার্সের নামে আনা হচ্ছিল। এব্যাপারে শেরপুর সদর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়াও তিনি জানিয়েছেন শেরপুর জেলায় এক ট্রাক বিপুল পরিমাণ নিষিদ্ধ ঘোষিত পলিথিন আটকের ঘটনা এটাই প্রথম।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD