বৈশাখে প্রকাশিত হচ্ছে কবির হোসেনের মিউজিক ভিডিও

74
সংস্কৃতি প্রতিবেদক: বাংলা নববর্ষ ১৪২৬ বঙ্গাব্দ উপলক্ষে প্রকাশিত হচ্ছে গীতিকার ও লেখক কবির হোসেন মিজি,র  স্বপ্নগুলো ঝরে গেছে শিরোনামের একটি বিরহের গান। ১৩ এপ্রিল শনিবার রাত ৮ টায়  ইউটিউব চ্যানেল রংধনু মিউজিকের ব্যানারে গানটির মিউজিক ভিডিও প্রবাশিত হবে।
গীতিকার আঁচল চৌধূরীর কথায় এবং এ সময়ের উদীয়মান সংগীত পরিচালক আল আমিন খানের সুর ও মিউজিকে গানটিতে কন্ঠ দিয়েছেন কবির হোসেন মিজি।
স্বপ্নগুলো ঝরে গেছে শিরোনামের এই চমৎকার বিরহের  গানটির মিউজিক ভিডিওতে মডেলিং করেছেন রাত্রি ও নীলয়। ভিডিও ডিরেক্টর রহমান টিপুর ধক্ষ হাতের ছোঁয়ায় গানটিতে প্রাকৃতিক বিভিন্ন চিত্র ধারন করা হয়েছে।
বহুদিনের অপেক্ষা শেষে আজ পহেলা বৈশাখ উপলক্ষে রংধনুর ব্যানারে গানটির মিউজিক ভিডিও রিলিজ হবে বলে জানিয়েছেন, রংধনুর কর্নধার আল আমিন খান।
এ বিষয়ে কবির হোসেন মিজি বলেন, আমি মূলত গান লিখি। নিজেকে কন্ঠশিল্পী হিসেবে দাবি করার সে দুঃসাহস আমার এখনো হয়নি। তবে শখের বসে কয়েকটি গান করেছি। তার মধ্যে একটি হচ্ছে স্বপ্নগুলো ঝরে গেছে। পুরো গানের কথা বদলে যাওয়া প্রিয়জনের কথায় সাজানো হয়েছে। এর সুরটা ও বিরহী ভাবে করেছেন সুরকার আল আমিন খান। আশা করি গানের কথা এবং সুর স্রোতাদের ভালো লাগবে। আর আমিই বা কতটুকু গাইতে পেরেছি তার ভাল মন্দের  বিচার স্রোতাদের হাতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here