বাগেরহাটের মোরেলগঞ্জে স্বাধীনতা কাপ ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরন

32

মাহফুজুর রহমান বাপ্পী: বাগেরহাটের মোরেলগঞ্জে আট দলীয় স্বাধীনতা কাপ ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরন করা হয়েছে। আজ শনিবার (১৩ এপ্রিল) সকালে আনুষ্ঠানিকভাবে এ খেলার পুরস্কার বিতরন করেন মোরেলগঞ্জ উপজেলার খাউলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মাস্টার আবুল খায়ের হাওলাদার।

উপজেলার সন্ন্যাসী ক্রিকেট একাদশের আয়োজনে এসপি রশিদিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে ওই পুরস্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপন্থিত ছিলেন, বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সম্পাদক মোঃ সিরাজ উদ্দিন সাহিন, জেলা আম্পায়ারস এ্যাসোসিয়েসনের সাধারন সম্পাদক মো ঃ আজিম হাওলাদার। অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন খাউলিয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল হোসেন ফকির, সুন্দরবন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আসাদুজ্জামান, ইউপি সমদ্য আব্দুল মালেক তালুকদার, খাউলিয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মো. মশিউর রহমান, সন্ন্যাসী ক্রিকেট একাদশের নির্বাহী প্রধান মো. মহিউদ্দিন নওয়াব, সাধারন সম্পাদক এইচ এম রুবেল, ক্রীড়া সম্পাদক শেখ ইব্রাহীম হোসেন ।

৪৯ তম মহান স্বাধীনতা দিবস ও সন্ন্যাসী ক্রিকেট একাদশের ২০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত আট দলীয় স্বাধীনতা কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রতিদ্বন্ধিতা করে চ্যাম্পিয়ন হয় সন্ন্যাসী ইয়ং ফাইটাস ও রানার্স আপ হয় এস পি ইলেভেন সেট ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here