বাহুবলে দুই গ্রামবাসীর সংঘর্ষে নিহত-১

118

বাহুবল আবু মুসা : হবিগঞ্জের বাহুবলে চা দোকানের বেঞ্চে বসাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় উভয়পক্ষের অন্ত:ত ত্রিশ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (৯ এপ্রিল) সকালে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়েন জহুর আলী (৬০) নামের এক ব্যক্তি।

নিহত জহুর আলী উপজেলার লামাতাশী ইউনিয়নের দ্বিমুড়া গ্রামের বাসিন্দা। জানা যায়, সোমবার (৮ এপ্রিল) রাতে উপজেলার বশীনা বাসস্টেন্ড এলাকার একটি চা দোকানে বসা নিয়ে দ্বিমুড়া গ্রামের দুই জনের কথাকাটাকাটি। এই কথাকাটাকাটির জের ধরে বশীনা গ্রামের এক ব্যক্তি জড়ো হয়। এ সময় দুই গ্রামের লোকজনের মধ্যে তর্ক বেধে যায়।

এক পর্যায়ে সোমবার রাত ৮ টায় মাইকে ঘোষনা দিয়ে বশীনা ও দ্বিমুড়া গ্রামবাসী দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে ঢাকা-সিলেট মহাসড়ক বন্ধ করে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

খবর পেয়ে বাহুবল মডেল থানার ওসির নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে কাদানে গ্যাস নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে। এ সময় সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে সংঘর্ষ স্থল থেকে কয়েকজনকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

এদিকে আহত ব্যক্তিদের বিভিন্ন হাসপাতালে প্রেরন করেন স্থানীয় লোকজন। সংঘর্ষে ঢিল খেয়ে গুরুত্বর আহত অবস্থায় জহুর আলীকে প্রথমে হবিগঞ্জ পরে সিলেট হাসপাতালে ভর্তি করা হয়।

পরে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ১০টায় তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। বিষয়টির সর্বশেষ অবস্থান জানতে বাহুবল মডেল থানায় যোগাযোগ করে কোন কর্মকর্তার বক্তব্য পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here