হোমনায় আওয়ামী লীগ প্রার্থী জয়ী

55
মো.নাছির উদ্দিন:
পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে ৪র্থ ধাপে কুমিল্লার হোমনায় চেয়ারম্যান পদে আ’লীগ মনোনীত প্রার্থী রেহানা মজিদ (নেীকা) ,ভাইস চেয়ারম্যান পদে  মো. মহসিন সরকার (তালা) ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নাছিমা আক্তার (হাসঁ) বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন।  রবিবার রাতে  রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচনী কর্মকর্তা জায়েদুল  হোসেন চৌধুরি এ ফলাফল ঘোষনা দেন । এতে চেয়ারম্যান পদে আ’লীগ  মনোনীত প্রার্থী  রেহানা মজিদ (নেীকা) প্রতীকে পেয়েছেন ৩৭৩০৫ ভোট এবং  তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. শহীদ উল্লাহ  (ঘোড়া) প্রতীকে পেয়েছেন ২২২০ ভোট । অপর দিকে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মনোনীত প্রার্থী হাফেজ মো. আবদুস সালাম (মোমবাতি) প্রতীকে পেয়েছে ৯৮৫ ভোট এবং ইসলামী ঐক্যজোট  মনোনীত প্রার্থী মুফতি মো. শাহজালাল (মিনার) প্রতীকে পেয়েছে ৩৪০ ভোট ।
ভাইস চেয়ারম্যান পদে মো. মহসীন সরকার (তালা)  প্রতীকে পেয়েছেন  ৩৫০৪৬ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী   মনিরুজ্জামান টিপু (টিয়া) প্রতীকে পেয়েছে ৬৭৫২ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে নাছিমা আক্তার রিনা (হাস) প্রতীকে পেয়েছে ২৭৫৯৪ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এ্যাড. খন্দকার হালিমা বেগম (কলস) প্রতীকে পেয়েছে ১৩৭৯১ ভোট ।
নির্বাচন অফিস সুত্রে জানা যায়, হোমনায় দুটি ভোট কেন্দ্র স্থগিত হয় ।  কেন্দ্রগুলো হলো- হোমনা সরকারি উচ্চ বিদ্যালয়  ও দড়িকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় । একই সাথে স্থগিত হওয়া হোমনা সরকারী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার এমদাদুল হককে নির্বাচনী দায়িত্ব থেকে অব্যহতি দিয়ে আটক করা হয়।
উপজেলা নির্বাচন কর্মকর্তা জায়েদুল হোসেন চৌধুরী বলেন দু’টি কেন্দ্রে অবৈধভাবে ব্যালট পেপারে সিল দেয়া ও ব্যালট পেপার ছিনতাইয়ের ঘটনা ঘটায় নির্বাচন স্থগিত করা হয়েছে এবং একজন প্রিজাইডিং অফিসারকে নির্বাচনি দায়িত্ব থেকে অব্যহতি দেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here