অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়েতে হবে-এলজিআরডি মন্ত্রী

51

চন্দন সাহা: আওয়ামী সরকারের উন্নয়ন কর্মকান্ডকে বানচাল করতে স্বাধীনতাবিরোধী একটি অসাম্প্রদায়িক গোষ্ঠী এবং গণতন্ত্রবিরোধী শক্তিরা এখনো ষড়যন্ত্র করছে। এখন থেকে সকল অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। স্বাধীনতা, গণতন্ত্র ও দেশবিরোধী যে কোন অপতৎপরতা ঐক্যবদ্ধভাবে সবাইকে মোকাবেলা করতে হবে।

২৬মার্চ মঙ্গলবার সকালে কুমিল্লার লাকসাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, মানুষ এ সরকারের আমলে সক্ষমতা অর্জন করেছে। স্বাধীনতার উদ্দেশ্য ছিল মানুষ উন্নত জীবন পাবে, ক্ষুধা-দারিদ্রমুক্ত দেশ গড়ে উঠবে। বঙ্গবন্ধু এটাই চেয়েছিলেন। সে লক্ষ্যেই প্রধানমন্ত্রী দিনরাত কাজ করে যাচ্ছেন। মুক্তিযুদ্ধের আদর্শে উদ্বুদ্ধ হয়ে তিনি সবাইকে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে শপথ নেয়ার আহ্বানও জানান। মন্ত্রী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মহান স্বাধীনতা যুদ্ধে আত্মত্যাগকারী মুক্তিযোদ্ধা এবং শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানান।

স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার এ.কে.এম সাইফুল আলমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, লাকসাম উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. ইউনুছ ভূঁইয়া, মন্ত্রীর একান্ত সচিব নুরে আলী সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (লাকসাম সার্কেল) নাজমুল হাসান, পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইসমাইল হোসেন, লাকসাম উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মহব্বত আলী, পৌর আ’লীগ সভাপতি তাবারক উল্যাহ কায়েস, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এড. রফিকুল ইসলাম হিরা প্রমুখ।

অনুষ্ঠান শেষে স্বাধীনতা দিবসের উপর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, ডিসপ্লে, বঙ্গবন্ধুর ৭মার্চের ভাষণের উপর শিক্ষার্থীদের মাঝে প্রধান অতিথি পুরুস্কার বিতরণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here