1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ব্রাহ্মণপাড়ায় গ্রাম পুলিশের মধ্যে বাই সাইকেল বিতরণ
বাংলাদেশ । রবিবার, ০৫ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার

ব্রাহ্মণপাড়ায় গ্রাম পুলিশের মধ্যে বাই সাইকেল বিতরণ

আতাউর রহমান:
  • প্রকাশিত: সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ৩২৭ বার পড়েছে
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এক অনুষ্ঠানের মধ্যদিয়ে ২৬ জুলাই দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার ৮ টি ইউনিয়নের ১৬ জন গ্রাম পুলিশদের মধ্যে বাই সাইকেল বিতরণ করা হয়েছে।এছাড়াও একই সময়ে ইউপি চেয়ারম্যান ও সচিবদের নিয়ে জন্ম মৃত্যু নিবন্ধন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার কুমিল্লার উপ-পরিচালক মোহাম্মদ শওকত ওসমান।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়,  স্থানীয় সরকার বিভাগের অর্থায়নে ২০২০-২০২১ অর্থ বছরে ব্রাহ্মণপাড়া উপজেলার ৮ টি ইউনিয়নের ১৬ জন গ্রাম পুলিশের মধ্যে বাই সাইকেল বিতরণ করা হয়।একইসাথে জন্ম মৃত্যু নিবন্ধন বিষয়ক মতবিনিময় সভাও অনুষ্ঠিত হয়।২৬ জুলাই সকালে ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ মিলনায়তনে বাই সাইকেল বিতরণ ও জন্ম মৃত্যু নিবন্ধন বিষয়ক মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া সিদ্দিকার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর এস এম শাহরিয়ার রহমান।এসময় উপস্থিত ছিলেন, সাহেবাবাদ ইউপি চেয়ারম্যান হাজী মোস্তফা সারোয়ার খান, মালাপাড়া ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ ভূঁইয়া,ব্রাহ্মণপাড়া উপজেলার ৮ ইউনিয়নের ইউপি সচিব ও উপজেলার  ৮ ইউনিয়নে নিয়োজিত গ্রাম পুলিশের সদস্যবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকারের কুমিল্লার উপ-পরিচালক মোহাম্মদ শওকত ওসমান গ্রাম পুলিশদের উদ্দেশ্য করে বলেন,  “দেশে চলমান করোনা মহামারির দ্বিতীয় ঢেউ।আপনারা প্রত্যন্ত অঞ্চলের সাধারণ মানুষকে মাস্ক পরিধান করতে উৎসাহী করে তুলবেন। করোনা সংক্রমণ প্রতিরোধে মাস্ক পরিধান করা অত্যন্ত জরুরি। সরকার আপনাদের বাই সাইকেল উপহার দিয়েছেন।আপনারা যার যার অবস্থানে থেকে সাধারণ মানুষকে সরকারি বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি মেনে চলতে অনুরোধ করবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD