1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
এক মাসেও ধর্ষণের বিচার পায়নি কুমিল্লা তিতাসের প্রতিবন্ধী কিশোরী
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান

এক মাসেও ধর্ষণের বিচার পায়নি কুমিল্লা তিতাসের প্রতিবন্ধী কিশোরী

হালিম সৈকত:
  • প্রকাশিত: সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ৬১৯ বার পড়েছে

কুমিল্লার তিতাসে প্রতিবন্ধী শিশু ধর্ষিত হবার অভিযোগ পাওয়া গেছে। এক মাস পেরিয়ে গেলেও বিচার হয়নি ধর্ষকের । প্রভাবশালীদের সহযোগিতায় বর্তমানে ধর্ষক পলাতক রয়েছে। ঘটনাটি ঘটেছে তিতাস উপজেলার জগতপুর ইউনিয়নের কানাইনগর গ্রামে। প্রত্যক্ষদর্শী ও ভিকটিমের বাবা আলাউদ্দিন পাঠান জানান, গত ২৫ জুন সকাল ৭ টায় আমার মেয়ে তিন রাস্তার মোড়ে হাঁটতে গেলে, লম্পট কাদির মোল্লা (৬০) আমার মেয়ে নবনিতা (১৬) কে (ছদ্মনাম) জোর করে ধর্ষণ করে। আমার মেয়ের বাড়িতে এসে কান্নাকাটি করলে আঃ কাদিরকে সকলে গাছের সাথে বেঁধে ফেলে। পরে কানাইনগর গ্রামের মোফাজ্জল হোসেন, নায়েব আলী, ওয়ার্ড আ’লীগের সভাপতি আলমাস, শফিকুল ইসলাম ও জগতপুর ইউনিয়ন আ’লীগের সহ সভাপতি গোলাম মাওলা স্ট্যাম্পে স্বাক্ষর করে কাদিরকে ছাড়িয়ে নেয় এবং প্রতিশ্রুতি দেয় প্রতিবন্ধী মেয়েটির ন্যায্য বিচার করে দিবে।

কিন্তু এক মাস পার হয়ে গেলেও আমরা কোন বিচার পাইনি। তাদের অনেক টাকা পয়সা, তাদের সাথে তুমি পারবে না, প্রভাবশালীদের এমন হুমকির কারণে আমি ভয়ে মামলা করিনি। এখন আমি নিরুপায় হয়ে আপনাদের কাছে এসেছি। আমি আমার মেয়ের সঠিক বিচারটি যেন পাই। আমার টাকা নাই বিধায়, আমি কি ন্যায্য বিচার পাব না? গরিবের কি বিচার পাবার অধিকার নেই? এই বিষয়ে গোলাম মাওলা বলেন, তারা কাদিরকে আটকে রেখে বেধরক মারধর করেছে, সে মরে যেতে পারে এমন অবস্থা হয়েছে। তখন আমাদেরকে ডেকে বলল, আপনাদের সাক্ষী রেখে তাকে ছেড়ে দিলাম। আমরা সাক্ষী হয়েছি তারা আমাদের সামনে তাকে ছেড়ে দিয়েছে এবং সে বেঁচে আছে। এখন আলাউদ্দিন বলছে আমরা নাকি বলেছি বিচার করে দিব, এটা সম্পূর্ণ মিথ্যা কথা। তবে কাদির যদি এরকম কিছু করেই থাকে তাহলে তার বিচার হওয়া উচিত।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD