1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় র‌্যাবের অভিযানে মাদকসহ মা-ছেলে গ্রেফতার
বাংলাদেশ । বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ ।। ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

কুমিল্লায় র‌্যাবের অভিযানে মাদকসহ মা-ছেলে গ্রেফতার

নেকবর হোসেন:
  • প্রকাশিত: শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ২৫৪ বার পড়েছে

কুমিল্লার নুরপুর এলাকা থেকে বিদেশি মদ, বিয়ার, ইয়াবা ট্যাবলেট ও গাঁজাসহ মা-ছেলেকে গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার (২৪ জুলাই) দুপুরে র‌্যাব-১১ কুমিল্লা সিপিসি ২ এর কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব এ তথ্য নিশ্চিত করেন।গ্রেফতাররা হলেন- নগরীর নূরপুর এলাকার মো. বাবলুর স্ত্রী সীমা বেগম (৩৭) ও তার ছেলে মো. ফয়েজ আহমেদ ওরফে আকাশ (২১)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে কুমিল্লার নুরপুর এলাকায় বিশেষ অভিযান চালায় র‌্যাব। এসময় ১৯ বোতল বিয়ার, ৭৫ পিস ইয়াবা, ৮০০ গ্রাম গাঁজা, দুই বোতল বিদেশি মদসহ সীমা বেগম ও আকাশকে গ্রেফতার করা হয়।

পরে শনিবার সকালে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে কুমিল্লা কোতোয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয়।র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে কুমিল্লার বিভিন্ন স্থানে ইয়াবা, গাঁজা ও বিদেশি মদসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিলেন বলে স্বীকার করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD