1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঝালকাঠির রাজাপুরে এলাকাবাসীর দুর্ভোগ লাঘবে নয়া ব্রীজ নির্মাণ
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন

ঝালকাঠির রাজাপুরে এলাকাবাসীর দুর্ভোগ লাঘবে নয়া ব্রীজ নির্মাণ

কঞ্জন কান্তি চত্রুবতী:
  • প্রকাশিত: সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ৭০১ বার পড়েছে

ঝালকাঠির রাজাপুর উপজেলার গালুয়া ইউনিয়নের পশ্চিম প্রান্তের গ্রাম চাড়াখালী। পাশেই রয়েছে সদর ইউনিয়নের বড়-কৈবর্তখালী গ্রাম। দুই ইউনিয়নের দুই গ্রামের মাঝে সংযোগস্থলে রয়েছে পোনা নদী। যেখানে দীর্ঘদিনেও ব্রীজ নির্মাণ না হওয়ায় দুই গ্রামের হাজারো মানুষকে ঝুঁকিপুর্ন বাশের সাকো দিয়ে চলাচল করতে হতো যা তাদের জন্য ছিলো চরম দুর্ভোগের।

এমন অবস্থায় গ্রামের মানুষের ভোগান্তির কথা ভেবে ব্রীজ নির্মাণের জন্য উদ্যোগ গ্রহন করেন চাড়াখালীর ইউপি সদস্য রফিকুল ইসলাম ইলিয়াস। একটি পুরোনো বীজের লোহার মালামাল উপজেলা প্রশাসনের কাছ থেকে এনে স্বেচ্ছাশ্রম ও এলাকাবাসীর আর্থিক সহযোগিতায় গ্রামবাসীর জন্য আয়রন ব্রীজটি নির্মাণের কাজ শেষ করেছে স্থানীয়রা।

সোমবার (১৯ জুলাই) এ উপলক্ষে এলাকাবাসীর আয়োজনে ব্রীজটি উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোক্তার হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনুজা মণ্ডল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এএইচএম খাইরুল আলম সরফরাজ, সিনিয়র সহ-সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, সদর ইউনিয়নের সদ্য সাবেক ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মৃধা মজিবর সহ দলীয় নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা। এলাকাবাসীকে সাথে নিয়ে প্রধান অতিথি ফিতা কেটে ব্রীজটি উদ্বোধন করেন। ব্রীজটি নির্মানের ফলে কয়েক গ্রামের মানুষ নির্বিঘ্নে যাতায়াতের ব্যাবস্থা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD