1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
রেলওয়ে কর্তৃপক্ষের ভুল সিদ্ধান্তে তেলবাহী মালগাড়ি লাইনচ্যুত
বাংলাদেশ । রবিবার, ০৫ মে ২০২৪ ।। ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রেলওয়ে কর্তৃপক্ষের ভুল সিদ্ধান্তে তেলবাহী মালগাড়ি লাইনচ্যুত

কে এম আলী:
  • প্রকাশিত: শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৫৬৫ বার পড়েছে

নওয়াপাড়া রেলওয়ে কর্তৃপক্ষের ভুল সিদ্ধান্তে তেলবাহী মালগাড়ি লাইনচ্যুত হয়ে প্লাটফর্মে আছড়ে পড়ে। এতে সারাদেশের সাথে খুলনার রেল যোগাযোগ প্রায় তিন ঘন্টা বন্ধ থাকে। নওয়াপাড়া রেলওয়ে কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, শনিবার ভোর ৪.১৫টায় আরএইচআইকেফোর ডাউন মালবাহী ট্রেনটি নওয়াপাড়া কর্তৃপক্ষের ভুল সিগন্যালের কারণে ষ্টেশনের ২নং লাইনে দাড়িয়ে থাকা ফ্লাই ওয়াশ বোঝাই অপর একটি মালবাহী ট্রেনকে সজোরে ধাক্কা দিলে আরএইচআইকে ফোর ডাউন মালবাহী ট্রেনটির দুইটি বগী লাইনচ্যুত হয়ে পার্শ্ববর্তী তিন নং লাইনের উপর হেলে পড়লে খুলনার সাথে সারাদেশের যোগাযোগ বন্ধ হয়ে যায়।

ধাক্কায় ফ্লাই ওয়াশবাহী ইঞ্জিনবিহীন বগিগুলো নওয়াপাড়া নূরবাগ রেলক্রসিং ছাড়িয়ে প্রায় এক কিঃমিঃ এগিয়ে যায়। উক্ত সময় রেলক্রসিং এলাকায় পথচারী না থাকায় বড় ধরনের দূর্ঘটনা ঘটেনি। সকাল ৮.০০টার সময় খুলনা থেকে রিলিফ ট্রেন এসে উদ্ধার কাজ শুরু করে তিন নং লাইটি স্বাভাবিক করতে সক্ষম হয়। এ বিষয়ে রেলওয়ের আরএনবি খুলনার সিআই মণিরুল ইসলাম বাহার সাংবাদিকদের বলেন, উক্ত দূর্ঘটনার কারণ খতিয়ে দেখার জন্য বিআরএম পাকশী মহোদয় এইএন সহকারী নির্বাহী প্রকৌশলী যশোর, এএমই পাকশী, এএসই পাকশী কে সদস্য করে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি করেছেন। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর দূর্ঘটনার আসল কারণ জানা যাবে।

নওয়াপাড়া রেলওয়ে ষ্টেশন মাস্টার বুলবুল আহমেদ বলেন, যেহেতু দূর্ঘটনার কারণ খতিয়ে দেখতে তদন্ত কমিটি হয়েছে তাই প্রতিবেদন না আসা পর্যন্ত কোন মন্তব্য করতে পারছিনা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD