দূর্গাৎসবে কন্ঠশিল্পী হ্যাপী ও শামীম শাহ,র গান, তোর মায়াতে

224

সংস্কৃতি প্রতিবেদক।।হিন্দু সম্প্রদায়ের আসন্ন  দূর্গাৎসব উপলক্ষে বের হচ্ছে নতুন প্রজন্মের কন্ঠশিল্পী  হ্যাপী ও শামীম শাহ এর কন্ঠে নতুন গান তোর মায়াতে। গানটি মাই সাউন্ড ব্যানার থেকে প্রকাশিত হচ্ছে। তরুন গীতিকার আনিছ চৌধুরীর কথায় শিরোনামে তোর মায়াতে গানটিতে সুর সঙ্গীত করেছেন শিবলু মাহমুদ। এইচ এম ইউনুছ মিয়াজির পরিচালনায় ও শিউল বাবুর চিত্র ধারনে গানটির ভিডিও’র কাজ ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। গানটিতে মডেল হিসেবে অভিনয় করছেন শাহের, সাব্বীর, শাকিব ও এ সময়ের জনপ্রিয় মডেল লিবিয়া।

গানটি সম্পর্কে হার্টটার্চ সিঙ্গার হেপী জানান, তোর মায়াতে এ গানটি মানুষের মনচুয়ে যাবে। এ গানের মাধ্যমেই আমি মানুষের মনজয় করেনিব। এ গানটির বিতর অনেক মায়া জড়ানো কথা ও সুর রয়েছে। আশা করি এ গানটি সকলের হৃদয়ে দোলা দিয়ে যাবে। হেপী এ গানটি সম্পর্কে বলেন তোর মায়াতে গানটির বিতর যে মায়া রয়েছে সেই মায়াতে আমি নিজেই পড়ে গিয়েছি । আনিছ চৌধুরী ভাইয়া রিতিমতই খুব ভাল গান লিখে আসছেন। এ গানটিতেও তিনি তার সর্বোচ্ছটাই দিয়েছেন । এমন একটি দারুন গান করতে পেরে আমি সত্যিই আনন্দিত।

সিঙ্গার শামীম শাহ জানান, গানটি করতে পেরে আমার অনেক ভাল লেগেছে। সবদিক মিলিয়ে গানের কথা গুলোও ছিল চমৎকার। আশা করি গানটি সকলের মনজয় করে নিবে।

গানের লেখক আনিছ চোধুরী তার শ্রোতা বন্ধুদের উল্লেখ্য করে জানান, আমি গান লিখি সবাইকে একটু আনন্দ দেওয়ার জন্য। আমার প্রান প্রিয় শ্রেতাবন্ধুদের ভাল লাগাই হলো আমার ভাললাগা। আমি চেষ্টা করেছি এসময়ের তরুন তরুনীদের মনের যে ইচ্চা, ভাব, ভাললাগা, ভালবাসার কথা গুলো এ গানের মাঝে তুলে ধরার। গানকে ভালবাসি, ভালবাসি গানের সাথে থাকা সংশ্লিষ্ট সকলকে। সকলকে একটু আনন্দ উপহার দিবো বলেই অনেক পরিশ্রম করে তোর মায়াতে এগানটি লিখেছি। আশাকরি গানটি সকলের মন জয় করবে।