দেবিদ্বারে মোবাইল কিনে না দেয়ায় যুবকের আত্মহত্যা

113
আকিবুল ইসলাম হারেছঃ
কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের ঘোষঘর গ্রামের ফারুক (২২) নামের এক যুবককে এন্ড্রয়েড মোবাইল ফোন কিনে না দেয়ায় অভিমান করে কেরির ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করার অভিযোগ পাওয়া গেছে।
শুক্রবার (১৯ অক্টোবর) সকালে উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের ঘোষঘর গ্রামে মো. আক্কাস আলী’র বাড়িতে ওই ঘটনা ঘটে ।
জানা যায়, উপজেলা ফতেহাবাদ ইউনিয়নের ঘোষঘর গ্রামের মো. আক্কাস আলী’র ছেলে মো. ফারুক(২২) গত এক সপ্তাহ ধরে তার বাবার নিকট বায়না ধরে যে তাকে টাচ মোবাইল কিনে দিতে হবে। এদিকে তার চাওয়া টাচ মোবাইল কিনে না দেয়ায় শুক্রবার সকাল সাড়ে ৯টায় তার নিজ ঘরে অভিমান করে কেরির ট্যাবলেট খেয়ে বমি করতে দেখে তাদের সন্দেহ হলে তাকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ফারুকের অবস্থা খারাপ দেখে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। পৌনে ১২টায় দিকে তাকে কুমিল্লা নেওয়ার পথে তার মৃত্যু হলে তাকে বাড়িতে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বিকেলে মৃত দেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এব্যাপারে দেবিদ্বার থানার এস আই মো. আতাউর জানান, খবর পেয়ে বাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়েছে । শনিবার সকালে ময়না তদন্তের জন্য কুমেক হাসপাতালে প্রেরণ করা হবে। তবে ফারুক এর বাবা বাদী হয়ে দেবিদ্বার থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছে।