1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চান্দিনায় স্টুুডিও থেকে পাসপোর্টের নকল সীল ও স্লিপ উদ্ধার,আটক ২
বাংলাদেশ । বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

চান্দিনায় স্টুুডিও থেকে পাসপোর্টের নকল সীল ও স্লিপ উদ্ধার,আটক ২

আকিবুল ইসলাম হারেছ:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৫২৬ বার পড়েছে

কুমিল্লার চান্দিনা উপজেলার মাধাইয়া বাজারের চন্দন স্টুডিও নামের একটি স্টুডিও থেকে পাসপোর্টের নকল সীল ও স্লিপসহ পিতা-পুত্রকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ ও চান্দিনা থানা পুলিশ। আটককৃতরা হলেন- উপজেলার মাধাইয়া ইউনিয়নের কাশিমপুর সরকার বাড়ির মৃত রাখাল চন্দ্র সরকার এর ছেলে চন্দন সরকার (৬৫) এবং তার ছেলে রিপন সরকার (৩২)।

যৌথ অভিযানে এসময় তাদের কাছ থেকে ২৪টি পাসপোর্ট ও ২টি নকল সীলমোহর জব্দ করা হয়। আটক পিতা-পুত্র পাসপোর্ট দালাল চক্রের সক্রিয় সদস্য।

বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুরে চান্দিনা থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের যোৗথ অভিযানে তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে ৯৫টি ডেলিভারি স্লিপ (ফটোকপি) ও ৮টি ব্যাংক পেমেন্ট স্লিপসহ ৫টি জন্ম নিবন্ধন সনদ উদ্ধার করা হয়।

চান্দিনা থানার এস.আই মঞ্জুর আলম বাদি হয়ে আটককৃতদের বিরুদ্ধে থানায় এবিষয়ে একটি মামলা দায়ের করেন। চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামস্উদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান, দীর্ঘদিন ধরেই তরা স্টুডিও ব্যবসার আড়ালে পাসপোর্টের অবৈধ কার্যক্রম পরিচালনা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশের যৌথ অভিযানে তাদেরকে আটক করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD