1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুলাউড়ায় পুলিশের জালে কুখ্যাত ইকবাল ডাকাতসহ গ্রেপ্তার-১১
বাংলাদেশ । মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪ ।। ১৭ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
২ দিনের রিমান্ডে সাবেক এমপি একরামুল কুলাউড়ায় পুলিশের জালে কুখ্যাত ইকবাল ডাকাতসহ গ্রেপ্তার-১১ কুলাউড়া ছাত্রলীগ সভাপতি গ্রেপ্তার ইউনিয়ন পরিষদ সদস্যপদ বিলুপ্তিকরণের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভসহ মানববন্ধন র‌্যাব-১১ এর অভিযানে ১৮ কেজি গাঁজা এবং ৭৩ বোতল ফেন্সিডিল’সহ ০২ জন গ্রেফতার। নালার পানিতে ডুবে এক শিশুর মৃত্যু মাছ নিয়ে বাকবিতন্ডার জেরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত শ্রীমঙ্গলে বিদ্যুৎ মেরামতে গিয়ে একজনের মৃত্যু ওসমানীনগরে ২কোটি টাকার সরকারী ভূমি দখলের চেষ্টা দূর্গাপূজায় আইনশৃস্খলা রক্ষায় সেনাবাহিনী বিজিবিসহ আইনশৃস্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন

কুলাউড়ায় পুলিশের জালে কুখ্যাত ইকবাল ডাকাতসহ গ্রেপ্তার-১১

তিমির বনিক
  • প্রকাশিত: রবিবার, ২০ অক্টোবর, ২০২৪
  • ২৮ বার পড়েছে

মৌলভীবাজারের কুলাউড়ায় আন্ত:জেলা ডাকাতদলের সদস্য, কুখ্যাত ডাকাত ইকবাল হোসেন(৪৫) সহ বিভিন্ন মামলার ১১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার বিভিন্ন ইউনিয়নে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।থানা সূত্রের বরাতে জানা গেছে, শুক্রবার গভীররাতে থানার ওসি মো. গোলাম আপছারের নেতৃত্বে বিভিন্ন স্থানে অভিযানকালে উপজেলার ভাটেরা এলাকা থেকে কুখ্যাত ডাকাত ইকবালকে গ্রেপ্তার করা হয়। এছাড়াও থানা পুলিশ বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে পরোয়ানাভুক্ত ০৯ জন এবং রাজনৈতিক মামলার দুইজন সহ সর্বমোট ১১ জন আসামিকে গ্রেপ্তার করে।

এছাড়াও ভারতীয় দুই নাগরিক অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের দায়ে বিজিবি’র হাতে আটক হয়। তারা হলেন-ভারতের ত্রীপুরা রাজ্যের ঊনকোটি জেলার ইরানি থানার অধিবাসী আব্দুল জলিল (৪৫) ও আব্দুল আহাদ (৩৯)। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়। একই দিন এই দুই আসামিকে বিধি মোতাবেক মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।কুলাউড়া থানার ওসি মো. গোলাম আপছার বলেন, শনিবার সকালে আটককৃতদের পুলিশি প্রহরায় মৌলভীবাজার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD