1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ইউনিয়ন পরিষদ সদস্যপদ বিলুপ্তিকরণের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভসহ মানববন্ধন
বাংলাদেশ । শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ ।। ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
ইউনিয়ন পরিষদ সদস্যপদ বিলুপ্তিকরণের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভসহ মানববন্ধন র‌্যাব-১১ এর অভিযানে ১৮ কেজি গাঁজা এবং ৭৩ বোতল ফেন্সিডিল’সহ ০২ জন গ্রেফতার। নালার পানিতে ডুবে এক শিশুর মৃত্যু মাছ নিয়ে বাকবিতন্ডার জেরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত শ্রীমঙ্গলে বিদ্যুৎ মেরামতে গিয়ে একজনের মৃত্যু ওসমানীনগরে ২কোটি টাকার সরকারী ভূমি দখলের চেষ্টা দূর্গাপূজায় আইনশৃস্খলা রক্ষায় সেনাবাহিনী বিজিবিসহ আইনশৃস্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন বালিয়ায় রাজনৈতিক প্রতিহিংসায় বিএনপি নেতার ওপর আওয়ামীলীগ নেতার অতর্কিত হামলা চাঁদপুরে ইন্টারনেট ও ডিস ব্যবসার আদিপত্য কেন্দ্র করে ছাত্রলীগ ও ছাত্রদলের অস্ত্রের মহড়া আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ফুলবাড়ীতে বিশেষ আইনশৃঙ্খলা সভা

ইউনিয়ন পরিষদ সদস্যপদ বিলুপ্তিকরণের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভসহ মানববন্ধন

কংকনা রায়
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪
  • ১৮ বার পড়েছে

অন্তর্বর্তীকালীন সরকারের স্থানীয় মন্ত্রণালয়ের উপদেষ্টা হাসান আরিফ সারাদেশের ইউনিয়ন পরিষদের সদস্যপদ বিলুপ্তিকরণের সিদ্ধান্ত গ্রহণের প্রতিবাদে দিনাজপুরের ফুলবাড়ীতে বিক্ষোভসহ মানববন্ধন কর্মসূচি পালন করেছেন ফুলবাড়ী উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদের সদস্য-সদস্যারা।

বুধবার বেলা ১১টায় ফুলবাড়ী ইউনিয়ন পরিষদ সদস্যগণের উদ্যোগে দিনাজপুর-ফুলবাড়ী-ঢাকা আঞ্চলিক সড়কের নিমতলামোড়ে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন কর্মসূচি চলাকালে খয়েরবাড়ী ইউনিয়ন পরিষদের সদস্য শামীম হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদের সদস্য ফয়জার আলী, সিরাজুল ইসলাম, তসলিম উদ্দিন, নূর ইসলাম, রবিউল ইসলাম, দিলিপ চন্দ্র, সুলতানা বেগম, বিউটি বেগম, সাইফুন নাহার প্রমুখ।

মানববন্ধন কর্মসূচি শেষে এক বিক্ষোভ মিছিল পৌরশহর প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়।

বক্তারা বলেন, অন্তর্বর্তীকালীন সরকারের স্থানীয় মন্ত্রণালয়ের উপদেষ্টা হাসান আরিফ সারাদেশের ইউনিয়ন পরিষদের সদস্যপদ বিলুপ্তিকরণের সিদ্ধান্ত নিতে যাচ্ছেন। সেই সিদ্ধান্ত তৃণমূল মানুষের জন্য সীমাহীন দুর্ভোগ বয়ে আনবে। কেননো সরকারি কর্মকর্তাদেরকে দায়িত্ব দেয়া হচ্ছে পরিষদ পরিচালনার। তারা তো স্থানীয় কোনো ব্যক্তিকে চিনেন না বা জানেন না। যার ফলে ভুল হাতে নাগরিকত্বসহ গুরুত্বপূর্ণ সনদ চলে যাবে। যা দেশের জন্য হুমকিস্বরূপ। আমরা জনগণের ভোটে নির্বাচিত জনপ্রতিনিধি। তাই আমাদের জোর দাবি পৌরসভার মতো আমাদেরকে যাতে অপসারণ না করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD