1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নাঙ্গলকোট প্রেসক্লাবের অর্থ আত্মসাতের অভিযোগে সম্পাদকে অব্যাহতি
বাংলাদেশ । বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

নাঙ্গলকোট প্রেসক্লাবের অর্থ আত্মসাতের অভিযোগে সম্পাদকে অব্যাহতি

মেহেদী হাসান ভূঁইয়া:
  • প্রকাশিত: বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ৪০৯ বার পড়েছে

কুমিল্লার নাঙ্গলকোট প্রেসক্লাব সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন দুলালকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। তার স্থলে যুগ্ন সাধারণ সম্পাদক সাইফুল ইসলামকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে। বুধবার বিকেলে প্রেসক্লাবের দপ্তর সম্পাদক কামাল হোসেন জনি স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।

উল্লেখ্য, প্রেসক্লাবের ২৫বছর পূর্তি উপলক্ষে প্রকাশ করা ম্যাগাজিনের বিজ্ঞাপনের টাকা, ম্যাগাজিন বিক্রির টাকা, সরকারী অনুদান এবং বিভিন্ন ব্যক্তি থেকে নেয়া অনুদানের প্রায় ৫ লক্ষাধিক টাকার হিসাব পেশ না করে দীর্ঘদিন ধরে টালবাহানা করে যাচ্ছে। সভা ডেকে তাকে হিসাব উপস্থাপন করে টাকা পরিশোধ করার জন্য বার বার অনুরোধ করা হলেও তিনি সভায় উপস্থিত না হয়ে প্রেসক্লাবের টাকা আত্নসাতের পাঁয়তারা করছে। তাই প্রেসক্লাবের এক সভায় সিদ্ধান্ত মোতাবেক তাকে সাধারণ সম্পাদকের পদ ও যাবতীয় দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়। স্বেচ্ছায় প্রেসক্লারের টাকা পরিশোধ না করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের মাধ্যমে আত্নসাতকৃত টাকা উদ্ধার করারও সিদ্ধান্ত হয়।

আরো উল্লেখ্য যে, সভার সিদ্ধান্ত মোতাবেক চুক্তি শেষ হওয়ায় রেললাইনের পাশের ভাড়া ঘরের প্রেসক্লাবের অফিসটি বর্তমানে নাঙ্গলকোট খাদ্যগুদাম সংলগ্ন স্থানে স্থানান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD