1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লা থেকে অপহরণ করে মেঘনায় ফেলা হয় লাশ
বাংলাদেশ । রবিবার, ১২ মে ২০২৪ ।। ৩রা জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন

কুমিল্লা থেকে অপহরণ করে মেঘনায় ফেলা হয় লাশ

মোঃ হাবিবুর রহমান ভূঁইয়া
  • প্রকাশিত: শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭২ বার পড়েছে

কুমিল্লায় রিহান নামের এক শিশুকে হত্যার দায়ে তিন জনকে গ্রেফতার করেছে র‍্যাব। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) তাদের গ্রেফতার করা হয়। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বেলা ১১টায় র‍্যাব-১১ কুমিল্লা কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান কোম্পানি অধিনায়ক এ কে এম মুনিরুল আলম।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, কুমিল্লার আদর্শ সদর উপজেলার সুজানগর গ্রামের সুজন মিয়ার ছেলে ইমরান (২৮), জগন্নাথপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের মৃত খালেক মিয়ার ছেলে মোস্তফা (৩২) ও রুবেল (২৫)। এদিকে হত্যাকাণ্ডের শিকার মো. রিহান (১১) জগন্নাথপুর গ্রামের মাছ ব্যবসায়ী শাহজাহান মিয়ার একমাত্র ছেলে।

র‍্যাব কর্মকর্তা মুনিরুল আলম জানান, রিহান স্থানীয় জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল। গত ১০ সেপ্টেম্বর স্কুলে যাওয়ার পথে নিখোঁজ হয়। ওই রাতেই নরসিংদীর রায়পুরা থানাধীন মেঘনা নদীর খাইল্লারচর এলাকায় রিহানকে পানিতে ভাসতে দেখে স্থানীয় জেলেরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে ওই শিশুর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে পরিবারের সদস্যরা নরসিংদী গিয়ে লাশটি শনাক্ত করে আনেন।

মুনিরুল আলম বলেন, ‘প্রাথমিক অনুসন্ধান ও এজাহার বিশ্লেষণ করে জানা গেছে, পারিবারিক ও জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে গত ১০ সেপ্টেম্বর রিহানকে বাসা থেকে স্কুলে যাওয়ার পথে বেড়াতে যাওয়ার কথা বলে ইমরান অন্যান্য আসামিদের সহায়তায় তাকে অপহরণ করে। পরে হত্যা ও লাশ গুম করতে ধারালো অস্ত্র দিয়ে রিহানের শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এবং লাশ নরসিংদী জেলার ভৈরব ব্রিজের ওপর থেকে ফেলে দেয়। শুক্রবার দুপুরে আসামিদের নরসিংদীর রায়পুরা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD