1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় র‌্যাবের অভিযানে ২৩৭০ পিস ইয়াবাসহ ৩ জন মাদক কারবারি আটক
বাংলাদেশ । মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

কুমিল্লায় র‌্যাবের অভিযানে ২৩৭০ পিস ইয়াবাসহ ৩ জন মাদক কারবারি আটক

নেকবর হোসেন:
  • প্রকাশিত: বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ২৬১ বার পড়েছে

কুমিল্লায় ২৩৭০ পিস ইয়াবাসহ ৩ জন মাদক কারবারিকে আটক করা হয়েছে।বুধবার (১৪ জুলাই) ভোরে জেলার লালমাই উপজেলার জগৎপুর ও বরুড়া উপজেলার নিশ্চিন্তপুর গ্রামে র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের একটি দল এ অভিযান পরিচালনা করে।আটককৃতরা হচ্ছে- লালমাই উপজেলার জগৎপুর গ্রামের মো. আবুল হাশেমের ছেলে মো. মহিন হোসেন (২৮), একই গ্রামের মৃত সুরুজ মিয়ার ছেলে মো. আবুল হাশেম (৫৮) ও অশোকতলা গ্রামের মো. বাহার উদ্দিনের ছেলে মো. তুহিন (২৬)।

জানা যায়, র‌্যাবের একটি দল গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে লালমাই উপজেলার জগৎপুর গ্রামের মহিন হোসেন ও মো. আবুল হাশেমকে ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী বরুড়া উপজেলার নিশ্চিন্তপুর এলাকায় অভিযান পরিচালনা করে মোটর সাইকেলযোগে ইয়াবা ট্যাবলেট পরিবহনকালে মো. তুহিনকে আটক করা হয়।

র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, এ অভিযানে ৩ জন মাদক কারবারিকে আটকসহ তাদের নিকট থেকে মোট ২ হাজার ৩৭০ পিস ইয়াবা ট্যাবলেট, ইয়াবা বিক্রির নগদ টাকা, ৫টি মোবাইল ফোন এবং মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করা হয়েছে।জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছে, তারা দীর্ঘদিন ধরে কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কুমিল্লা জেলার বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD