1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমল্লিায় বাংলাদশে জাতীয় সমাজকল্যাণ পরষিদরে পরচিালনা র্বোডরে নর্বিাচতি সদস্য ও মডিয়িা ক্রকিটে র্টুনামন্টেে চ্যাম্পয়িন দলকে সংর্বধনা প্রদান
বাংলাদেশ । মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

কুমল্লিায় বাংলাদশে জাতীয় সমাজকল্যাণ পরষিদরে পরচিালনা র্বোডরে নর্বিাচতি সদস্য ও মডিয়িা ক্রকিটে র্টুনামন্টেে চ্যাম্পয়িন দলকে সংর্বধনা প্রদান

সাইফ উদ্দিন রনি :
  • প্রকাশিত: মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ১২৯ বার পড়েছে

কুমিল্লায় বাংলাদশে জাতীয় সমাজকল্যাণ পরষিদ পরচিালনা র্বোডরে সদস্য নর্বিাচতি হওয়ায় ডা. তাহসনি বাহার সূচনাকে ও মডিয়িা ক্রকিটে র্টুনামন্টেে চ্যাম্পয়িন দল কুমল্লিা  ইউনটিরি খেলোয়ারদের সংর্বধনা প্রদান করছে দৃষ্টান্ত ফাউন্ডশেন কুমল্লিা।

সোমবার সন্ধ্যায় কুমল্লিা প্রসেক্লাবে সংর্বধনা অনুষ্ঠানে প্রধান অতথিি ছলিনে সমাজসবো অধদিপ্তর কুমল্লিার উপ-পরচিালন জডে এম মজিানুর রহমান খান।দৃষ্টান্ত ফাউন্ডশেন কুমল্লিার সভাপতি মোহাম্মদ সাইফ উদ্দনি রনীর সভাপতত্বিে অনুষ্ঠানে বক্তব্য রাখনে সংর্বধতি অতথিি জাগ্রত মানবকিতার সাধারন সম্পাদক রক্তবন্ধু ডা. তাহসনি বাহার সূচনা।

কুমল্লিা রির্পোটারস ইউনটিরি সাধারন সম্পাদক আনোয়ার হোসাইনরে সঞ্চালনায় অনুষ্ঠানে বশিষে অতথিি ছলিনে, কুমল্লিা মহানগর কৃষকলীগরে আহবায়ক ও কন্দ্রেয়ি কমটিরি সদস্য মোঃ খোরশদে আলম, কুমল্লিা জলো পরষিদরে সদস্য শরিনি সুলতানা, আরকে ফডি এন্ড পোল্ট্রি লমিটিডে এর ব্যবস্থাপনা পরচিালক মোঃ রহোন উদ্দনি, কুমল্লিা মহানগর কলজে ও ফনেী সটিি কলজেরে চয়োরম্যান অধ্যক্ষ জয়িা মোঃ সহদিুল ইসলাম এবং মহানগর কৃষকলীগরে যুগ্ম আহবায়ক যোনায়দে শকিদার তপু।অনুষ্ঠানে প্রধান অতথি বিশেষ  অতথি ও সংর্বধতি অতথিদিরে ফুলরে তোরা, উত্তরীয় পড়য়িে বরন করে ননে এবং ক্রস্টে প্রদান করনে সংগঠনরে সদস্যরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD