1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠার জন্য বিএনপির আন্দো*লন : কুমিল্লার মানববন্ধনে জয়নুল আবদিন ফারুক
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠার জন্য বিএনপির আন্দো*লন : কুমিল্লার মানববন্ধনে জয়নুল আবদিন ফারুক

নেকবর হোসেন :
  • প্রকাশিত: শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ১১৬ বার পড়েছে

বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক বলেছেন, আজকে গণতন্ত্র নস্যাৎ করার জন্য যে হীন চক্রান্ত চলছে তার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য বিএনপি এদেশের সাধারণ মানুষকে রাজপথের আন্দোলনে সম্পৃক্ত করার কর্মসূচি পালন করছে। আমাদের আন্দোলন তারেক জিয়াকে প্রধানমন্ত্রী করার জন্য নয়, এদেশের মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠার জন্য, কবর থেকে উঠে আসা মানুষের ভোট বন্ধ করার জন্য।

গ্যাস, বিদ্যুৎ, কৃষি উপকরণ সহ নিত্য প্রয়োজনীয় পণ্য সহনীয় পর্যায়ে রাখা এবং তত্ত্বাবধায়ক সরকারের অধীনে একটি অবাধ সুষ্ঠু নির্বাচনের দাবিতে আজকে বিএনপি যুগপৎ আন্দোলন করছে। আজকে বিএনপি’র আন্দোলনে আওয়ামী লীগের ড. হাসান মাহমুদ এবং ওবায়দুল কাদেররা ভয় পেয়ে আবোল তাবোল বকছেন।

বিএনপিকে আর আপনাদের কুট কৌশলের জালে ফেলে নির্বাচনে আনতে পারবেন না। এবারে বিএনপি তথা তারেক রহমানের কৌশলের কাছেই আপনারা হেরে গেছেন। এখনো সময় আছে, আইন সংশোধন করে তত্ত্বাবধায়ক সরকারের বিল পাশ করে সংসদ বিলুপ্ত করে ক্ষমতা ছেড়ে নির্বাচন দেওয়ার প্রস্তুতি নেন।

তিনি বলেন, আমাদের নেতা তারেক রহমানের নির্দেশে কুমিল্লার কর্মসূচিতে এসেছি। আজকে কেবল কুমিল্লা নয়, সারা দেশের মানুষ রাতের ভোটে নির্বাচিত সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগের দাবীতে একাট্টা হয়েছে। বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে গায়েবি মামলাসহ অমানবিক অত্যাচার বন্ধ করুন।

শনিবার কুমিল্লা নগরীর কান্দিরপাড় দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।বিদ্যুতের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, চাল-ডাল-তেল-কৃষি উপকরণ-শিক্ষা উপকরণসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং বর্তমান সংসদ বিলুপ্ত করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে সকাল ১১টা থেকে বেলা ১২টা পর্যন্ত এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

কুমিল্লা মহানগর বিএনপির আহবায়ক উৎবাতুল বারি আবুর সভাপতিত্বে ও সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপুর সঞ্চালনায় মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি রাশেদা বেগম হীরা ও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্যসচিব হাজী জসীম উদ্দিন।

মানববন্ধন কর্মসূচিতে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ গেইট থেকে লিবার্টি মোড় পর্যন্ত সড়কের দুই পাশে হাজারো নেতাকর্মী অংশ নেয়। এসময় দশ দফা বাস্তবায়নসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগের দাবিতে নেতাকর্মীদের শ্লোগানে মুখর হয়ে ওঠে কান্দিরপাড় এলাকা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD