1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
প্রকৃত শিক্ষার আলোয় নিজেকে আলোকিত করতে হবে: হাসেম খান এমপি
বাংলাদেশ । শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ ।। ১৪ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
ইউনিয়ন পরিষদ সদস্যপদ বিলুপ্তিকরণের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভসহ মানববন্ধন র‌্যাব-১১ এর অভিযানে ১৮ কেজি গাঁজা এবং ৭৩ বোতল ফেন্সিডিল’সহ ০২ জন গ্রেফতার। নালার পানিতে ডুবে এক শিশুর মৃত্যু মাছ নিয়ে বাকবিতন্ডার জেরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত শ্রীমঙ্গলে বিদ্যুৎ মেরামতে গিয়ে একজনের মৃত্যু ওসমানীনগরে ২কোটি টাকার সরকারী ভূমি দখলের চেষ্টা দূর্গাপূজায় আইনশৃস্খলা রক্ষায় সেনাবাহিনী বিজিবিসহ আইনশৃস্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন বালিয়ায় রাজনৈতিক প্রতিহিংসায় বিএনপি নেতার ওপর আওয়ামীলীগ নেতার অতর্কিত হামলা চাঁদপুরে ইন্টারনেট ও ডিস ব্যবসার আদিপত্য কেন্দ্র করে ছাত্রলীগ ও ছাত্রদলের অস্ত্রের মহড়া আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ফুলবাড়ীতে বিশেষ আইনশৃঙ্খলা সভা

প্রকৃত শিক্ষার আলোয় নিজেকে আলোকিত করতে হবে: হাসেম খান এমপি

আতাউর রহমান:
  • প্রকাশিত: শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৬৩৩ বার পড়েছে

শুধ লেখাপড়া করলে মানুষ হওয়া যায় না, মানুষ হতে হলে প্রকৃত শিক্ষায় শিক্ষিত হতে হবে। লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার প্রতি মনযোগ দিতে হবে। বৃহস্পতিবার সকালে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা সদরের দীর্ঘভূমি বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সাংসদ ও বাণিজ্য মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান এমপি এসব কথা বলেন। তিনি আরও বলেন লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই। আজকের শিক্ষার্থীরাই আগামীদিন রাষ্ট্র পরিচালনা করবে। এ সময় ওই স্কুলে শেখ রাসেল ডিজিটাল ল্যাব করারও ঘোষণা দেন তিনি।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন পাঠ করা হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দীর্ঘভূমি বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ গোলাম মোস্তফা। স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরী’র সভাপতিত্বে ও স্কুলের সিনিয়র শিক্ষক মাষ্টার মোহাম্মদ ইমাম উদ্দিন আখন্দ, রুহুল আমিন মাষ্টার ও মাসুকুল ইসলাম রোমান এর পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জুয়েলার্স সমিতির সভাপতি আলহাজ্ব শাহ মোঃ আলমগীর খান, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জহিরুল হক, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলজাজ্ব মোস্তফা সারোয়ার খান, থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মাহমুদুল হাসান রুবেল, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ফারুক আহম্মদ, আমেরিকা প্রবাসী মোঃ আব্দুল মতিন। উপস্থিত ছিলেন সহকারি মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কবির আহাম্মদ, সাবেক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম, বিআরডিবি সাবেক চেয়ারম্যান মাসুদ আলম হায়দার, আবু তাহের আবরণীসহ শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠান শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন অতিথিবৃন্দরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD