1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঘোড়াঘাটে জমি জবর দখলের প্রতি*বাদে মানব বন্ধন
বাংলাদেশ । রবিবার, ১৯ মে ২০২৪ ।। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
বিরল ঘটনার জন্ম দিয়ে ৩ বন্ধুর আমেরিকা জয় খেটে খাওয়া দিনমজুর মানুষের মাঝে ছাতা গ্লোকোজ স্যালাইন ও পানির পট বিতরণ জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী

ঘোড়াঘাটে জমি জবর দখলের প্রতি*বাদে মানব বন্ধন

আরিফুল ইসলাম জিমন:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৫৪ বার পড়েছে

দিনাজপুরের ঘোড়াঘাটে জমা-জমি জবর দখলের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের বিরাহিমপুর গুচ্ছগ্রাম তিন মাথা মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত মানববন্ধনে ভুক্তভোগী বিরাহিমপুর গুচ্ছগ্রাম এলাকার নারায়ন চন্দ্রের ছেলে রাম চন্দ্র মোহন্ত অভিযোগ করে বলেন, বিরাহিমপুর মৌজায় ১৮৮ নং দাগে ৯১ শতাংশ জমি ক্রয়সূত্রে আমার পিতা দীর্ঘদিন যাবত ভোগ দখল করে আসছিলেন। তার মধ্যে আমার পিতার নিকট থেকে শাহ জামাল নামে এক ব্যক্তি ৩০ শতাংশ জমি ক্রয় করেন।

এমতাবস্থায় স্থানীয় প্রভাবশালী ব্যক্তি শুকুর আলী মোল্লার সহায়তায় লগেন কিস্কু নামে এক ব্যক্তি বিভিন্ন প্রকার অভিযোগ ও মামলা পরিচালনা করে আসছেন। মামলা চলাকালে একটি বাটোয়ারা মামলায় ঘোড়াঘাট সহকারী জজ আদালত, দিনাজপুর আমাদের পক্ষে সীমানা উল্লেখ সহ ছাহামভুক্ত করে একটি রায় প্রদান করেন।

এরপর আমরা আমাদের ভোগ দখলকৃত জমিতে গেলে প্রতিপক্ষরা বিভিন্ন প্রকার গালিগালাজ, ভয়ভীতি ও মারধর সহ হুমকি প্রদর্শন করে। এ সময় মানববন্ধনে শতাধিক লোকনের উপস্থিতিতে ভুক্তভোগী রাম চন্দ্র ও তার পরিবারের লোকজন প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD