1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চাঁদপুর জেলা কারাগারের মানব পাচার মামলার কয়েদির মৃত্যু
বাংলাদেশ । বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ ।। ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

চাঁদপুর জেলা কারাগারের মানব পাচার মামলার কয়েদির মৃত্যু

কবির হোসেন মিজি
  • প্রকাশিত: রবিবার, ১৫ জানুয়ারি, ২০২৩
  • ১৩২ বার পড়েছে

মোস্তফা মিস্ত্রিরি (৪০) নামে চাঁদপুর জেলা কারাগারের এক কয়েদীর মৃত্যু হয়েছে। ১৩ জানুয়ারি শুক্রবার দিবাগত রাত ১২ টায় আড়াই,শ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুবরণকারী কয়েদি চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার দক্ষিণ ঘোরাদারি গ্রামের মৃত রহিম আলী মিস্ত্রির পুত্র।

জানাযায় মৃত মোস্তফা মিস্ত্রি মানব পাচার মামলায় আসামি হয়ে দীর্ঘ একমাস ১৯ দিন কারাবরণ করেন। শুক্রবার রাতে পাতলা পায়খানা জনিত রোগে অসুস্থ হয়ে পড়লে কারাগারের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তার চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

অসুস্থ অবস্থায় তাকে রাত ১১ টা ৪০ মিনিটের সময় হাসপাতালে ভর্তি দিলে রাত বারোটার দিকে হাসপাতালরর ২য় তলার পুরুষ ওয়ার্ডে চিকিৎসারত অবস্থায় সে মৃত্যুবরণ করেন।

চাঁদপুর জেলা কারাগারের মেডিকেল সহকারী রাসেল আহমেদ জানায়, মোস্তফা মিস্ত্রি মানবপাচার মামলার আসামী ছিলেন। সে এক মাস ১৯ দিন কারাবরণ অবস্থায় শুক্রবার রাতে পাতলা পায়খানা জনিত রোগে অসুস্থ হয়ে পড়লে রাত ১১টা ৪০ মিনিটে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। তারপর চিকিৎসারত অবস্থায় রাত বারোটার দিকে সে মৃত্যুবরণ করে। তিনি আরো জানান কয়েদি মুস্তাফা মিস্ত্রি পূর্ব থেকেই লিভারের সমস্যা, আলচার ও শ্বাসকষ্টজনিত রোগে ভোগছিলেন।

পরে শনিবার দুপুরে চাঁদপুর মডেল থানা পুলিশ হাসপাতাল থেকে লাশের সুরতাল তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠান। মডেল থানা পুলিশ ও জেলা কারাগার সদস্যরা জানান, পোস্টমর্টেম শেষে পরিবারের কাছে তার লাশ হস্তান্তর করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD