1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
অফিস টাইমে বাসের টিকেট বিক্রি করছেন যুব উন্নয়ন কর্মকর্তা আবুল খায়ের
বাংলাদেশ । শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ ।। ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
ইউনিয়ন পরিষদ সদস্যপদ বিলুপ্তিকরণের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভসহ মানববন্ধন র‌্যাব-১১ এর অভিযানে ১৮ কেজি গাঁজা এবং ৭৩ বোতল ফেন্সিডিল’সহ ০২ জন গ্রেফতার। নালার পানিতে ডুবে এক শিশুর মৃত্যু মাছ নিয়ে বাকবিতন্ডার জেরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত শ্রীমঙ্গলে বিদ্যুৎ মেরামতে গিয়ে একজনের মৃত্যু ওসমানীনগরে ২কোটি টাকার সরকারী ভূমি দখলের চেষ্টা দূর্গাপূজায় আইনশৃস্খলা রক্ষায় সেনাবাহিনী বিজিবিসহ আইনশৃস্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন বালিয়ায় রাজনৈতিক প্রতিহিংসায় বিএনপি নেতার ওপর আওয়ামীলীগ নেতার অতর্কিত হামলা চাঁদপুরে ইন্টারনেট ও ডিস ব্যবসার আদিপত্য কেন্দ্র করে ছাত্রলীগ ও ছাত্রদলের অস্ত্রের মহড়া আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ফুলবাড়ীতে বিশেষ আইনশৃঙ্খলা সভা

অফিস টাইমে বাসের টিকেট বিক্রি করছেন যুব উন্নয়ন কর্মকর্তা আবুল খায়ের

মোঃ আতিকুর রহমান
  • প্রকাশিত: সোমবার, ৯ জানুয়ারি, ২০২৩
  • ৪০৮ বার পড়েছে

মাদারীপুরের কালকিনিতে অফিস টাইমে বাসের টিকেট বিক্রি করতে দেখা গেছে আবুল খায়ের নামে এক যুব উন্নয়ন কর্মকর্তাকে। ঘটনাটি আজ রবিবার মাদারীপুরের কালকিনি উপজেলার সিডি খান ইউনিয়নের বটতলা বাজারে। ওই কর্মকর্তা বর্তমানে মাদারীপুরের ডাসার উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা হিসেবে কর্মরত রয়েছেন।

অভিযোগ অস্বীকার করে ওই কর্মকর্তা বলেন আমি এমনিতেই সেখানে বসা ছিলাম।তবে ঘটনার সত্যতা পেলে যথাযথ ব্যবস্থা নেয়ার কথা জানান ডাসার উপজেলা নির্বাহী কর্মকর্তা।সরেজমিন ও স্থানীয় সূত্রে জানা যায়, মাদারীপুরের ডাসার উপজেলার যুব উন্নয়ন কর্মকর্তা আবুল খায়ের এর বাড়ি কালকিনি উপজেলার সিডি খান ইউনিয়নের মাথা ভাঙ্গা (মোহাম্মদ নগর) নামক গ্রামে।

 

তার বাড়ির পাশে বটতলা নামক বাস ¯ট্যান্ডে রবিবার দুপুরে একটি পরিবহন বাস কাউন্টারে তাকে টিকিট বিক্রি করতে প্রায়ই দেখা যায়। পরে যাত্রী সেজে,ঘটনার সত্যতা ও প্রমান রাখার জন্য, তার কাছে গিয়ে জিজ্ঞেস করা হয় কাউন্টারের লোক কোথায়? তখন তিনি উত্তর দেন তিনিই কাউন্টারের লোক। পরে তিনি জিজ্ঞেস করেন টিকিট লাগবে কিনা? তিনি বলেন, সাড়ে তিনটার গাড়ি ৩.২০ এ চলে এসেছে। চারটার গাড়িতে টিকিট আছে সামনের দুটি(এ ১,২)। টিকেট লাগলে জলদি বলেন।

পরে বিষয়টি জানার জন্য কথা হয় কালকিনি ঐ বাস কাউন্টারের প্রতিনিধির সাথে। তিনি জানান বটতলা কাউন্টার আবুল খায়ের ভাইয়ের নামে। তিনিই সে কাউন্টার পরিচালনা করেন।
স্থানীয় কয়েকজনের সাথে কথা বলেও জানা যায়, আবুল খায়ের প্রায়ই অফিস টাইমে টিকেট কাউন্টারে বসে টিকেট বিক্রি করেন।

অভিযোগ অস্বীকার করে আবুল খায়ের বলেন, তিনি সেখানে ছিলেন না। তিনি এমনিতেই কাউন্টারে বসা ছিলেন। তবে ভিডিও প্রসঙ্গে জানতে চাইলে এড়িয়ে যান তিনি।এ ব্যাপারে ডাসার উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমীন ইয়াছমীন বলেন, আবুল খায়ের অফিসে নেই। কোন এক কাজে মাদারীপুর গেছেন। অফিস টাইমে তিনি বাসের টিকেট বিক্রি করতে পারে না। আগামীকাল তাকে অফিসে ডেকেছি কথা বলে দেখবো। ঘটনার সত্যতা পেলে যথাযথ ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD