1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
লালপুরে ট্রেনে কেটে নারী সহ ৩জন নিহত
বাংলাদেশ । রবিবার, ০৫ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার

লালপুরে ট্রেনে কেটে নারী সহ ৩জন নিহত

নেওয়াজ মাহমুদ নাহিদ:
  • প্রকাশিত: সোমবার, ২ জানুয়ারি, ২০২৩
  • ৩৬৯ বার পড়েছে

নাটোরের লালপুরে রাজশাহীগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে এক নারীসহ ৩ জনের মৃত্যু হয়েছে। আজ শনিবার (৩১ ডিসেম্বর) দুপুর পৌনে ১টার দিকে উপজেলার গোপালপুর রেলওয়ে গেট থেকে পশ্চিমে নারায়নপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার কেশবপুর গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে মমতাজ মাষ্টার (৬২), নারায়নপুর গ্রামের মৃত বাচ্চু শেখের ছেলে জমির উদ্দিন(৬০) ও একই গ্রামের মুনজুর রহমানের স্ত্রী সাথী আক্তার (৩৫)।

পুুলিশ ও স্থানীয়রা জানান, তারা দুপুর পৌনে ১টার দিকে উপজেলার গোপালপুর রেলগেট থেকে রেললাইন দিয়ে হেটে বাড়িতে যাচ্ছিল। এসময় রাজশাহীগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ও ঈশ্বরদী গামী মালবাহী ট্রেন যাচ্ছিল। লাইনে সিগনাল বাতি না থাকায় ও উভয় লাইনের ট্রেন খেয়াল না করায় পেছন থেকে টুঙ্গিপাড়া এক্সপ্রেস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তারা মারা যান। লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোনোয়ারুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD