1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দোয়ারাবাজারে ব্যবসায়ীর উপর সশস্ত্র হামলা : আহত ২
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

দোয়ারাবাজারে ব্যবসায়ীর উপর সশস্ত্র হামলা : আহত ২

এনামুল কবির মুন্না :
  • প্রকাশিত: বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ২২৩ বার পড়েছে
সুনামগঞ্জের দোয়ারাবাজারের মহব্বতপুর বাজারের ব্যবসায়ী ১ নম্বর আনর বিড়ির ডিলার মাসুক মিয়া ও তার ছোট ভাই আশুক মিয়ার উপর সন্ত্রাসী হামলা ও নগদ অর্থ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।এ ব্যাপারে দোয়ারাবাজার থানায় হামলা ও লুটপাটের অভিযোগ দায়ের হয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়, গত সোমবার (২৫ জুন) রাত সাড়ে ৭টার দিকে ব্যবসায়ী মাসুক মিয়া ও তার ছোট ভাই আশুক মিয়া ব্যবসায়িক কাজ শেষে স্থানীয় জিয়াপুর গ্রামে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে মোহাম্মদপুর (মামনপুর)শাহ আরেফিন মোকামের সামনের পাকা রাস্তায় পূর্ব থেকে ওৎপেতে থাকা নরসিংদীর শিবপুর থানার কামলাবর গ্রামের জহিরুল ইসলাম ও ঘটনাস্থল মোহাম্মদপুর গ্রামের আছমত আলীর ছেলে নাজমুল ইসলাম, আশরাফুল ইসলাম ও আছমত আলী, ওই গ্রামের সরুজ আলীর ছেলে সরোয়ার ও জয়নাল মিয়ার ছেলে সুমন মিয়া তাদের উপর সন্ত্রাসী হামলা চালায়। এসময় হামলাকারীরা অস্ত্র ঠেকিয়ে তাদের পকেটে থাকা নগদ ১ লাখ ৯২ হাজার ৪শ’ ২০ টাকা ছিনিয়ে নেয়। মাসুক মিয়া ও আশুক মিয়ার শোর চিৎকারে এগিয়ে আসা লোকজনের সহযোগীতায় তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
ব্যবসায়ী মাসুক মিয়া জানান, আমি নিয়মতান্ত্রিকভাবে ১ নম্বর আনর বিড়ির ডিলারশীপ আনার পর থেকে প্রতিহিংসার ক্রোধে অভিযুক্ত নাজমুল গংরা আমিসহ আমার পরিবারকে নাজেহাল করতে আমার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে। এমনকি প্রাণনাশের হুমকিও দিয়েছে। এরই ধারাবাহিকতায় সোমবার রাতে ব্যবসায়িক কাজ সেরে বাড়ি ফেরার পথে আমরা দুই ভাইয়ের উপর অতর্কিত সশস্ত্র হামলা চালিয়ে আমাদেরকে জখম করে নগদ টাকা ছিনিয়ে নেয় নাজমুল গংরা।
জানতে চাইলে দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর বলেন, এ ব্যাপারে থানার একটি অভিযোগ দায়ের হয়েছে। বিষয়টি তদন্তাধীন আছে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD