1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঝিনাইদহের কালীগঞ্জ হতে হত্যাচেষ্টার অন্যতম পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ঝিনাইদহের কালীগঞ্জ হতে হত্যাচেষ্টার অন্যতম পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

আলিফ আবেদিন :
  • প্রকাশিত: বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ৪৩১ বার পড়েছে

গত ২৫ জুলাই ২০২২ তারিখ ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানাধীন গয়েশপুর গ্রামস্থ ভিকটিম এর নাবালিকা মাদ্রাসা পড়ুয়া মেয়েকে প্রতিনিয়ত মাদ্রাসায় যাওয়া এবং আসার সময় আসামীসহ সহযোগীরা দলবদ্ধভাবে উৎতক্ত/ইভটিজিং করত।

 

বিষয়টি মেয়েটি তার পরিবারকে জানালে পরিবারের লোক বিবাদী পক্ষের অভিভাবদেরকে জানালে আসামীরা আরো ক্ষিপ্ত হয় এবং উক্ত পারিবারিক মতবিরোধকে কেন্দ্র করে আসামীসহ সহযোগীরা যোগসাজসে বেআইনীভাবে দলবদ্ধভাবে ভিকটিম এবং তার ছোট ভাই এর উপর প্রকাশ্যে দিবালকে দেশীয় তৈরী ধারালো অস্ত্রদ্বারা এলোপাথারি ভাবে আঘাত করে গুরুতর জখম করে। এই ঘটনাটি টিভি মিডিয়াতে চাঞ্চল্যের সৃষ্টি করে।

 

এ বিষয়ে ভিকটিম গত ২৬ জুলাই  ২০২২ তারিখে ঝিনাইদহের কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। ঘটনার বিষয়ে র‌্যাব-৬, ঝিনাইদহের একটি চৌকষ আভিযানিক দল ছায়াতদন্ত শুরু করে এবং আসামী গ্রেফতারে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় অদ্য ২৭ জুলাই ২০২২ তারিখ র‌্যাব-৬, ঝিনাইদহের উক্ত আভিযানিক দলটি গোপন তথ্যের ভিত্তিতে, উক্ত হত্যাচেষ্টা মামলার অন্যতম আসামী গয়েশপুর গ্রামস্থ এলাকায় অবস্থান করছে।

 

ৃপ্রাপ্ত সংবাদের সত্যতা যাচাই এবং আইনগত ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে আভিযানিক দলটি ১৫২০ ঘটিকার সময় ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানার গয়েশপুর গ্রামস্থ এলাকা থেকে উক্ত হত্যাচেষ্টা মামলার অন্যতম পলাতক আসামী হৃদয় (২০), পিতা- সদর মোল্লা, সাং- গয়েশপুর, থানা- কালীগঞ্জ, জেলা- ঝিনাইদহকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে। পরে গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD