1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
তিতাস কর্তৃপক্ষের অভিযান রূপগঞ্জে ৩ হাজার অবৈধ আবাসিক সংযোগ বিচ্ছিন্ন
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

তিতাস কর্তৃপক্ষের অভিযান রূপগঞ্জে ৩ হাজার অবৈধ আবাসিক সংযোগ বিচ্ছিন্ন

নজরুল ইসলাম :
  • প্রকাশিত: শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ২০৩ বার পড়েছে
নারায়ণগঞ্জের রূপগঞ্জে শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার তারাবো পৌরসভার বরপা ও মাসাবো এলাকায় ২ টি স্পটে অভিযান চালিয়ে ২ কিলোমিটার বিস্তৃত ৩ হাজার অবৈধ আবাসিক গ্যাস সংযোগ সংযোগ বিচ্ছিন্ন করে তিতাস কর্তৃপক্ষ। তিতাসের সোনারগাঁ আঞ্চলিক বিপনন বিভাগের ব্যবস্থাপক ( ইন্জিনিয়ারিং সাভিসেস শাখা) প্রকৌশলী মোঃ রফিকুজ্জামানেরর নেতৃত্বে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করনে চলে এই অভিযান।
এতে অবৈধ সংযোগে ব্যবহৃত বিপুল পরিমান পাইপ ও রাইজার সরঞ্জাম জব্দ করা হয়। তিতাসের সোনারগাঁ আঞ্চলিক বিপনন বিভাগ জানান, গত কয়েক বছরে রূপগঞ্জে গ্যাস লুটপাতের মহোৎসব চালিয়েছে একটি প্রভাবশালী মহল। অবৈধভাবে নেয়া এসব সংযোগ বিচ্ছিন্নে তিতাস গত একবছর যাবত অভিযান করছে। গত জুনে বরপা এলাকায় সংযোগ বিচ্ছিন্নে অভিযান করতে এলে তিতাস কর্তৃৃপক্ষ এবং আইনশৃঙ্খলা বাহিনীর উপর হামলা ঘটনা ঘটে। পরে পর্যায়ক্রমে এ এলাকার চৌদ্দ হাজার অবৈধ সংযোগ চিহ্নিত করে তার সম্পূর্নভাবে বিচ্ছিন্ন করে দেয়া হয়ে।
এসময় উপস্থিত ছিলেন, তিতাসের সোনারগাঁ আঞ্চলিক বিপনন বিভাগের প্রকৌশলী মো রিফাত আব্দুল্লাহ, প্রকৌশলী মোঃ নাজমুল ইসলামসহ আইন শৃংখলার সদস্য গণ। এসময় প্রকৌশলী মোঃ রফিকুজ্জামান বলেন, আজকে সকাল থেকে দুপুর পর্যন্ত আমরা অভিযান চালিয়ে ৩ হাজার অবৈধ আবাসিক সংযোগ বিচ্ছিন্ন করেছি। সর্বশেষ অবৈধ সংযোগটি থাকা পর্যন্ত তিতাসের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD