রাণীনগরে রেলওয়ের জায়গা দখল করাকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষ-এক পুলিশ সদস্য আহত

60

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে রেলওয়ের সরকারি জায়গা দখল করাকে কেন্দ্র করে দখলদার দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ সময় এক গ্রুপের ইট ও পাথরের আঘাতে এক পুলিশ সদস্য আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ৩ রাউন ফাঁকা গুলি ছোড়ে। সোমবার দুপুরে রাণীনগর রেলওয়ের টেশনের পার্শ্বে রেলওয়ের জায়গায় এ ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যকে রাণীনগর হাসপাতালে ভর্তি করানো হয়।

জানা গেছে, রাণীনগর রেলওয়ের ষ্টেশনের পার্শ্বে রেলওয়ের সরকারি জায়গা দখল করাকে কেন্দ্র করে দখলদার দু’গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়। এ সময় রাণীনগর থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গেলে একটি গ্রুপ পুলিশের উপরে ইট ও পাথর ছোড়ে। এতে করে মো: আব্দুর রহমান নামে এক পুলিশ সদস্য আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ৩ রাউন ফাঁকা গুলি ছোড়ে।

রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান জানান, রেলওয়ের জায়গা দখল করাকে কেন্দ্র করে দু’গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া সংঘর্ষ সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে এক গ্রুপ পুলিশকে লক্ষ্য করে ইট ও পাথর ছোড়ে। এতে এক পুলিশ সদস্য আহত হয়েছে। এসময় পুলিশ ফাঁকা গুলি ছোড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here