1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
রূপগঞ্জে পরিত্যাক্ত ঘর থেকে অজ্ঞাত যুবতীর অর্ধনগ্ন লাশ উদ্বার
বাংলাদেশ । মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ।। ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

রূপগঞ্জে পরিত্যাক্ত ঘর থেকে অজ্ঞাত যুবতীর অর্ধনগ্ন লাশ উদ্বার

নজরুল ইসলাম :
  • প্রকাশিত: বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ১৩৫ বার পড়েছে

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে এক যুবতীর অর্ধনগ্ন লাশ উদ্ধার করেছে রূপগঞ্জ থানা পুলিশ। উপজেলার মুড়াপাড়া নামা বাজার এলাকার পরিত্যাক্ত ঘরের একটি কক্ষ থেকে অজ্ঞাত যুবতীর (২৪) মাথা থেতলানো অর্ধনগ্ন লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল ২০ জুলাই বুধবার দুপুরে রূপগঞ্জ থানা পুলিশ যুবতীর এ লাশ উদ্বার করে।

রূপগঞ্জ থানার এস আই পংকজ কান্তি সরকার জানান, মুড়াপাড়া নামা বাজার এলাকার শীতলক্ষ্যা নদীর পাড় হাজী মোঃ জাফর আলী ইঞ্জিনিয়ারিং এন্ড রিপিয়ারিং ডগইয়ার্ডের পাশে মঙ্গলখালী এলাকার আব্দুল আজিজ মিয়ার পরিত্যাক্ত ঘরে যুবতীর লাশ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।
দুপুরে পুলিশ ঘটনাস্থলে পৌছে যুবতীর অর্ধনগ্ন লাশ উদ্বার করে।

এসময় লাশের পাশ থেকে চিপসের খালি প্যাকেট, কোমল পানীয়র খালি বোতল ও যুবতীর মাথা থেতলানোর ব্যবহৃত ইট জব্দ করা হয়। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ধর্ষণের পর যুবতীকে হত্যা করা হয়েছে। লাশ উদ্বার করে নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে । এ ব্যাপারে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে ।

এব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এফ এম সায়েদ বলেন, মুড়াপাড়া নামা বাজারের একটি পরিত্যাক্ত ঘরে যুবতীর লাশ দেখে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। নিহত তরুণীর মাথা থেঁতলে গেছে। মুখেও আঘাতের চিহ্ন রয়েছে। আশঙ্কা করা হচ্ছে, ওই তরুণীকে হত্যা করেছে।  লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD