1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
আড়াইহাজারে মধ্যরাতে জুয়ার আস্তানায় পুলিশের হানা, শিল্পপতিসহ ১২ জুয়াড়ি গ্রেপ্তার
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

আড়াইহাজারে মধ্যরাতে জুয়ার আস্তানায় পুলিশের হানা, শিল্পপতিসহ ১২ জুয়াড়ি গ্রেপ্তার

নজরুল ইসলাম:
  • প্রকাশিত: রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ১৬৭ বার পড়েছে

আড়াইহাজারে মধ্যরাতে জুয়ার আস্তানায় পুলিশের হানা, শিল্পপতিসহ ১২ জুয়াড়ি গ্রেপ্তার
নারায়ণগঞ্জের আড়াইহাজারে মধ্যরাতে একটি জুয়ার আস্তানায় হানা দিয়ে শিল্পপতিসহ ১২জন জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় জুয়া খেলার সরঞ্জামসহ নগদ টাকাও জব্দ করা হয়।

রোববার (১৭ জুলাই) বিকেলে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আড়াইহাজার থানার উপটরিদর্শক (এসআই) নূর ই আলম সিদ্দিকীবাদী হয়ে জুয়া আইনে মামলা দিয়ে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। এর আগে শনিবার (১৬ জুলাই আগস্ট) রাত ১১ টার দিকে উপজেলার দুপ্তারা ইউনিয়নের আদর্শবাজার (কালিবাড়ি) এলাকায় এই অভিযান পরিচালিত হয়।

অভিযানে গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন উপজেলার সত্যবান্দি গ্রামের শিল্পপতি সবুর ভূইয়া, একই এলাকার বাতেন খান, হারুন, নুর মোহাম্মদ, নাসির, আবুল কাশেম, গাজীপুরা গ্রামের রুবেল, বাঘানগর গ্রামের শফিকুল ইসলাম রাসেল, দস্তরদী গ্রামের প্রদীপ চন্দ্র দাস, কৃষ্ণপুরা গ্রামের রকমতউল্লাহ, বগাদী গ্রামের রাসেল ও ফারুক মোল্লা।

মামলার এজাহার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার আদর্শবাজার (কালিবাড়ি) শিল্পপতি সবুব ভূইয়ার অফিসে বেশকিছুদিন ধরে জমজমাট জুয়া খেলা চলছিল। নিয়মিত চলা এই জুয়ার আসরে এই উপজেলা ছাড়াও আশাপাশের বিভিন্ন জেলা-উপজেলা থেকে লোকজন এসে জুয়া খেলতেন।আর জুয়াড়িদের নিরাপত্তাসহ সবধরনের সযোগ-সুবিধা দেওয়ার পাশাপাশি সব মহলকে ম্যানেজ করা হয়ে থাকে বলে প্রচার করতেন ওই শিল্পপতি।

একপর্যায়ে স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে ওই জুয়ার আসরে অভিযান চালায় পুলিশ। এ সময় ১২০টি তাস, জুয়া খেলায় ব্যবহৃত চাদর ও নগদ ৭৯ হাজার টাকাও জব্দ করা হয়। আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল হক হাওলাদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। সেই সঙ্গে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে বেশকিছুদির ধরে চলা ওই জুয়ার আসর গুঁড়িয়ে দেওয়া হয়।

এ সময় জুয়া খেলার সরঞ্জামসহ ১২জনকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে রোববা

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD