1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুড়িগ্রামের বন্যার্তদের আর্থিক সহায়তা দিলো নওগাঁ ব্লাড সার্কেল
বাংলাদেশ । বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ ।। ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

কুড়িগ্রামের বন্যার্তদের আর্থিক সহায়তা দিলো নওগাঁ ব্লাড সার্কেল

রুহুল আমিন :
  • প্রকাশিত: শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ২২২ বার পড়েছে

নওগাঁর সামাজিক সেচ্ছাসেবী রক্তদান সংগঠন ব্লাড সার্কেল এর উদ্যোগে কুড়িগ্রাম জেলার বানভাসীদের মাঝে নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ জুলাই) বিকেলে সংগঠনটির নেতৃবৃন্দের উপস্থিতিতে কুড়িগ্রাম জেলার চিলমারি উপজেলার পাত্রখাতা গ্রামে ৫০টি বানভাসী পরিবারের মাঝে ১৮ হাজার টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এসময় নওগাঁ ব্লাড সার্কেলের পরিচালক সৈয়ব আহমেদ সিয়াম, বৃক্ষরোপণ ও পরিচ্ছন্নতা সম্পাদক মুহাম্মাদ রবিউল সরদার, সদস্য ওয়াজকুরুনি রহমান, স্থানীয় স্বেচ্ছাসেবী আব্দুল খালেক ও ফরহাদ রেজা প্রমূখ উপস্থিত ছিলেন।

নওগাঁ ব্লাড সার্কেলের পরিচালক সৈয়ব আহমেদ সিয়াম বলেন, বন্যার্তদের যেমন শুকনা খাবারের প্রয়োজন, ঠিক তেমনি সুস্থ্যভাবে বেঁচে থাকার জন্য প্রয়োজন নগদ টাকা। অথচ বর্তমান সময়ে সকলেই শুধুমাত্র খাদ্য সামগ্রী দিয়ে তাঁদের সহায়তা করছে। আমরা তাঁদের নগদ টাকার প্রয়োজনীয়তার বিষয়টি উপলব্ধি করতে পেরেছি। তাই তাঁদের মাঝে সামান্য কিছু নগদ টাকা বিতরন করা হলো।

আমাদের সংগঠনের ৯৮ ভাগই ছাত্র। তাই ইচ্ছে থাকলেও খুব বেশি পরিমাণ টাকা আমরা দিতে পারিনা। ২০১৭ সালে ব্লাড সার্কেল প্রতিষ্ঠার পর থেকে প্রায় সাড়ে ৩ হাজার রোগীকে আমরা রক্তদান করেছি। এছাড়াও যেকোনো দুর্যোগে বিপদগ্রস্ত মানুষের সেবায় অগ্রণী ভূমিকা পালন করে আসছি। ভবিষ্যতে আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD