সুনামগঞ্জে সিএনজির ধাক্কায় আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে স্কুল ছাত্র

51

মিঠু : সুনামগঞ্জের ধর্মপাশায় সিএনজির ধাক্কায় গুরুতর আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জালড়ছে স্কুলছাত্র শাকিব(১০)।গতকাল শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে ধর্মপাশা -মধ্যনগর সড়কে বাদশাগঞ্জ বাজারের গ্রামীনফোন টাওয়ার সংলগ্ন রাস্তায় এ মর্মান্তিক  দূর্ঘটনা ঘটে।আহত শাকিব উপজেলার পাইকুরাটি ইউনিয়নের বৌলাম গ্রামের মাসুদ মিয়ার ছেলে ও বাদশাগঞ্জ সরকারী উচ্চবিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র।

প্রত্যক্ষদর্শীদের নিকট জানা যায়,  শাকিব তার নিজ বাড়ি হতে  বাদশাগঞ্জ বাজারে যাওয়ার উদ্দেশ্যে  রওয়ানা হয়। ধর্মপাশা -মধ্যনগর রাস্তার বাদশাগঞ্জ বাজারে গ্রামীণফোন টাওয়ার  সংলগ্ন রাস্তায় আসার পর পাশের মোহনগঞ্জ হতে বাদশাগঞ্জ অভিমুখী  বেপরোয়া গতিতে চালিয়ে আসা একটি যাত্রীবাহী সিএনজি শাকিবকে পেছন থেকে ধাক্কা দিলে  ছিটকে  রাস্তার বামপাশে গিয়ে পড়ে   গুরুতর আহত হয়।  ঘটনাস্থল থেকে স্থানীয় লোকজন আহত শাকিবকে  উদ্ধার করে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়।

 স্বাস্থ্যকমপ্লেক্স ও পারিবারিক সুত্রে জানা যায়, শাকিবের   মাথায়,হাতে,পায়ে   প্রচন্ড আঘাত পেয়েছে, নাক,মুখ থেতলে গেছে।প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক আসংখ্যাজনক অবস্থায়  দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here