শাহরাস্তিতে আ’লীগ নেতার মুক্তির দাবীতে মানববন্ধন ভুয়া মানবাধিকার কর্মীর শাস্তি দাবী

559

মোঃ হাবিবুর রহমান ভূইয়াঃ  শাহরাস্তিতে আওয়ামীলীগ নেতার মুক্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১১ জানুয়ারি সকাল ১১ টায় চাঁদপুর- কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের কালিয়াপাড়া বাজার এলাকায় স্থানীয় কয়েক শত এলাকাবাসী এ মানববন্ধনে অংশ নেয়। মানববন্ধনে অংশ নিয়ে বক্তব্য রাখেন শাহরাস্তি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি কাউন্সিলর মুকবুল আহম্মেদ, মেহের উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মনির হোসেন, আওয়ামীলীগ নেতা ডাঃ মফিজুল ইসলাম, বিএনপির নেতা মোঃ মন্টু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল হোসেন প্রমূখ।

বক্তারা আগামী রবিবারের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন এবং তার ছেলে উপজেলা ছাত্রলীগ নেতা মাজহারুল ইসলামের নিঃশর্ত মুক্তি সহ মামলার বাদী ভুয়া মানবাধিকার কর্মী, সাংবাদিক, প্রভাষক, ও ডাক্তার পরিচয়দানকারী শামছুল আলম সুজনের শাস্তি দাবী করেন।মানবন্ধনে যোগ দিয়ে উপজেলা চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু বলেন, মানবাধিকার কর্মী পরিচয় দিয়ে সামছুল আলম সুজন সমাজে নানা অপকর্ম করে আসছে। এলাকাবাসি আজ তার নির্যাতনে অতিষ্ঠ। সুজন কখনো কখনো বিভিন্ন রাজনৈতিক দলের পরিচয় দিয়ে জনগনকে হয়রানী ও হুমকী ধমকী দিয়ে আসছে মুলত সে একজন জামায়াত-শিবিরের একনিষ্ঠ কর্মী। সরকারের গুচ্ছ গ্রামে বসবাস করে সে সাধারণ গুচ্ছ গ্রাম বাসির সম্পত্তি দখল করে তাদের হয়রানী করে চলছে। তিনি হুশিয়ারি উচ্চারণ করে বলেন তার এই অপকর্ম বন্ধ না হলে সাধারণ গ্রামবাসি ক্ষিপ্ত হয়ে কোন প্রকার পদক্ষেপ গ্রহন করলে তার দায় দায়িত্ব আমরা নিব না।

এলাকাবাসী জানান, শামছুল আলম সুজন এলাকার সাধারণ জনগনের বিরুদ্ধে প্রায় ৫০ টির অধিক মামলা করে বিভিন্ন ভাবে হয়রানী করে আসছেন।এলাকাবাসি জানান, সামছুল আলম সুজনের দায়ের করা একটি মামলায় গত ৯ জানুয়ারি রাতে শাহরাস্তি থানা পুলিশ নিজ বাসা থেকে আওয়ামীগ নেতা ও তার ছেলেকে আটক করে জেল হাজতে প্রেরণ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here