1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সরিষাবাড়িতে বানভাসি ক্ষতিগ্রস্ত ৫'শ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন

সরিষাবাড়িতে বানভাসি ক্ষতিগ্রস্ত ৫’শ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

খলিলুর রহমান :
  • প্রকাশিত: শনিবার, ২ জুলাই, ২০২২
  • ৩৭২ বার পড়েছে
“আমরা বন্ধুরা আর্তমানবতার সেবায় নিয়োজিত ছিলাম আছি থাকবো” এ প্রতিপাকে সামনে রেখে নদী ভাঙ্গন ও বন্যা ক্ষতিগ্রস্ত  ৫’শত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
 গতকাল শুক্রবার দিনব্যাপি উপজেলার পিংনা ইউনিয়নের নলসন্ধা, ডাকাতিয়া মেন্দা গ্রামে ও আওনা ইউনিয়নের ঘুইঞ্চার চর আশ্রয়ন প্রকল্পের বসবাস কারীদের মাঝে এ ত্রান সামগ্রী বিতরণ করা হয়।
১৪১ জামালপুর-৪( সরিষাবাড়ী) আসনের সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাক্তার মুরাদ হাসান এমপি এর নির্দেশনায় ফ্রেন্ডস এসএসসি ৯১ বাংলাদেশ এর উদ্যোগে নদী ভাঙ্গন ও বন্যায় ক্ষতিগ্রস্ত ৫’শ পরিবারের মাঝে এ ত্রাণ সামগ্রী হিসেবে বিতরণ করা হয়।
 ত্রাণ সামগ্রী হিসেবে চাল ১০ কেজি,লবন ১কেজি, এসএমসির খাবার স্যালাইন ৬টি, মসুর ডাল ১ কেজি, পানি বিশুদ্ধকরণ বড়ি, মুড়ি আধা কেজি,চিনি আধা কেজি, সয়াবিন তৈল আধা কেজি, শুকনা বিস্কুট আধা কেজি, মিনারেল পানি দুই লিটার, গুঁড়োদুধ আধা কেজি, সুজি আধা কেজি,ডেটল সাবান, পেঁয়াজ ১কেজি,সেনেটারি ন্যাপকিন সহ প্যাকেটজাত করে এসব ত্রাণ সামগ্রী বন্যার্তদের মাঝে বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এমপির প্রতিনিধি সরিষাবাড়ী পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল,ফ্রেন্ডস এসএসসি ৯১ ব্যাচ এর সংগঠনের পক্ষে শফিউল আজম টফি, ডা: ইশা চৌধুরী, রফিকুল ইসলাম সোহেল, উজ্জল হায়াত,ইমতিয়াজ হোসেন শাকিল, তানভির আহমেদ পাভেল, মোক্তাদুল ইসলাম সজল জাহাঙ্গীর মোল্লাহ, বায়েজিদ,সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক আবুল হোসেন, জাতীয় শ্রমিকলীগ সরিষাবাড়ী উপজেলা
আঞ্চলিক শাখার সহ-সভাপতি আব্দুর রহিম,উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক মিজানুর রহমান মিজু, সহ অন্যান্য রাজনৈতিক ও সামাজিক গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD