উন্নয়নে চমক দেখাতে চাই: এলজিআরডি মন্ত্রী

91

মো: জাহিদ আলম:

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দারিদ্র্যমুক্ত একটি সমৃদ্ধ জনপদে পরিণত হওয়ার লক্ষে কাজ করছি। প্রতিটি গ্রামকে শহরে পরিণত করার অঙ্গীকার বাস্তবায়ন করার জন্য পরিকল্পনা গ্রহণ করেছি।

তাজুল ইসলাম বলেন, গুণগত কাজ ও সম্পদের সুষ্ঠু ব্যবস্থাপনার মাধ্যমে আমরা দেশে আগামী পাঁচ বছরে উন্নয়নে চমক দেখাতে চাই। সব ধরনের উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে দুর্নীতির প্রতি জিরো টলারেন্স নীতিতে আমরা কাজ করব।

মঙ্গলবার প্রথম কর্মদিবসে সচিবালয়ে কর্মকর্তাদের সঙ্গে পরিচিতি অনুষ্ঠান এবং মন্ত্রণালয়ের কার্যক্রম অবহিতকরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের প্রতিটি গ্রামে শহরের সব নাগরিক সুবিধা পৌঁছে দেয়ার কর্মসূচি বাস্তবায়নে সর্বাত্মক ভূমিকা পালন করা হবে। যথাসময়ে এসব উন্নয়ন কার্যক্রম বাস্তবায়নের ক্ষেত্রে আমলাতান্ত্রিক জটিলতা সহজীকরণ করা হবে। এছাড়া সব কার্যক্রমে গতিশীলতা আনয়ন করা হবে।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এলজিআরডি প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য, স্থানীয় সরকার বিভাগের সচিব এস এম গোলাম ফারুক, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মো. কামাল উদ্দিন তালুকদার প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here