1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলায় গাড়ি ভর্তি গাজাসহ আটক ২
বাংলাদেশ । মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

ভোলায় গাড়ি ভর্তি গাজাসহ আটক ২

আশিকুর রহমান শান্ত:
  • প্রকাশিত: বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ৪১৫ বার পড়েছে

ভোলায় একটি প্রাইভেটকার থেকে ৪০ কেজি গাঁজা জব্দ করেছে ভোলা থানা পুলিশের একটি টিম । সেই সাথে আটক করা হয়েছে গাড়ি চালক ও মাদক কারবারি মো. শাহে-আলী ওরফে শাহেলকে। মঙ্গলবার (২৯ মার্চ) রাতে সদর উপজেলার ইলিশা ফেরিঘাট থেকে গাড়ি ভর্তি গাঁজা নিয়ে কুমিল্লা থেকে ভোলায় আসার সময় তাদের কে আটক করা হয়।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ইলিশা ফেরিঘাট এলাকায় প্রাইভেটকারটিতে তল্লাশি করা হয়। এসময় পুরো প্রাইভেটকার জুড়ে বস্তা ভর্তি গাঁজা পাওয়া যায়। জিজ্ঞাসাবাদে আটক মাদক কারবারি পুলিশকে জানিয়েছেন, উদ্ধার হওয়া মাদকগুলো তিনি কুমিল্লা থেকে ভোলার মাদক কারবারিদের কাছে বিক্রির জন্য নিয়ে এসেছেন। শাহে-আলী এর আগেও এই গাড়িতে করে কুমিল্লা থেকে মাদক এনে তা ভোলা বিক্রি করেছেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়।

বিষয়টি নিশ্চিত করে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন সাংবাদিকদের জানান, মাদক পরিবহন করা গাড়িটির কোনো কাগজপত্র নেই। শাহে-আলী নিজেই গাড়িটি চালিয়ে ভোলায় এসেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD