1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঘোড়াঘাটে বিশ্ব যক্ষা দিবস পালিত
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান

ঘোড়াঘাটে বিশ্ব যক্ষা দিবস পালিত

আরিফুল ইসলাম জিমন:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ২৯৯ বার পড়েছে

“বিনিয়োগ করি যক্ষা নির্মূলে, জীবন বাঁচায় সবাই মিলে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ঘোড়াঘাটে বিশ্ব যক্ষা দিবস ২০২২ পালিত হয়েছে। বৃহস্পতিবার (২৪ মার্চ) সকাল ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে এ উপলক্ষে হাসপাতাল চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে উপজেলা পরিষদের সামনে দিয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ তৌহিদুল আনোয়ার এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, আবাসিক মেডিকেল অফিসার পার্থ জ্বিময় সরকার, যক্ষা ও পুষ্টি নিয়ন্ত্রণ সহকারী সুইট হোসেন, ডাঃ রাবেয়া আক্তার, ডাঃ খাদিজা বেগম, ভারপ্রাপ্ত স্বাস্থ্য পরিদর্শক বিমল চন্দ্র চক্রবর্তী, এনজিও প্রতিনিধি ব্র্যাকের প্রোগ্রাম অর্গানাইজার মাকসুদুর রহমান সহ আরও অনেকে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন মনিরুজ্জামান মুরাদ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD