1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তার বদলীর আদেশ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও সড়ক অবরোধ
বাংলাদেশ । মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তার বদলীর আদেশ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও সড়ক অবরোধ

কঞ্জন কান্তি চত্রুকর্তী:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ৩১০ বার পড়েছে

ঝালকাঠির রাজাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃআবুল খায়ের মাহমুদ রাসেল এর বদলীর আদেশ প্রত্যাহারের দাবিতে খুলনা-বরিশাল আঞ্চলিক মহাসড়কে মানববন্ধন ও সড়ক অবরোধ কর্মসূচি পালন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের আঞ্চলিক মহাসড়কে এ কর্মসূচি পালন করে স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারি ও স্থানীয়রা। মানববন্ধন শেষে প্রায় দুই ঘন্টা ব্যপী সড়ক অবরোধ কর্মসূচি পালন করা হয়। এ সময় সড়কে আটকে পড়ে বরিশাল,ঝালকাঠি ও খুলনা ও পিরোজপুর থেকে আসা অনেক যাত্রীবাহী বাস ও যানবাহন।

মানববন্ধন ও অবরোধ কর্মসূচিতে বক্তব্য দেন,আওয়ামী লীগ নেতা শাহীন মৃর্ধা,উপজেলা বিআরডিবি চেয়ারম্যান আবুল হাসানাত আবদুল্লাহ সুমন, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ সিদ্দুকুর রহমান, ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান, ইউপি সদস্য সৈয়দ সুমন সহ উপজেলা ও জেলা পর্যায়ের বিভিন্ন শ্রেনী পেশার ব্যাক্তিবর্গ। বক্তারা বলেন, স্থানীয় একটি ক্লিনিক ব্যবসায়ীর সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন দপ্তরে নানা অপপ্রচারে ক্ষুব্ধ হয়ে উপর মহলে নিজেই আবেদন করে রাজাপুর থেকে অন্যত্র বদলি হন ডাঃ রাসেল। এ খবর ছড়িয়ে পড়লে ডাঃ রাসেলকে ভালোবেসে তার চিকিৎসা সেবায় মুগ্ধ হয়ে স্থানীয়রা এ কর্মসূচির আয়োজন করে। এ কর্মসূচিতে উপজেলা স্বাস্থ্য বিভাগের ডাক্তার, নার্স ও কর্মকর্তা কমর্চারিরাও যোগদেন। এ সময় তার বদলীর আদেশ প্রত্যাহার না করা হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তরা।

জেলা প্রশাসক মোঃ জোহর আলীর আশ্বাসে ২ ঘণ্টাপর মানববন্ধন ও সড়ক অবরোধ কর্মসূচি প্রত্যাহার করা হয়। এ সময় উপজেলা নির্বাহী অফিসার মোঃমোক্তার হোসেন,উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান,মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু সহ থানা পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD