1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
এ্যাম্বুলেন্সে ফেন্সিডিল বিপুল পরিমাণ মাদকসহ ব্যবসায়ী গ্রেফতার
বাংলাদেশ । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

এ্যাম্বুলেন্সে ফেন্সিডিল বিপুল পরিমাণ মাদকসহ ব্যবসায়ী গ্রেফতার

ফয়সাল আহমেদ:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ২০৪ বার পড়েছে

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ১ এর পূর্বাচল ক্যাম্পের সদস্যদের হাতে এ্যাম্বুলেন্সে মাদক পরিবহনের সময় বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ এক মাদক কারবারি গ্রেফতার হয়েছে।২০ মার্চ রবিবার রাতে নারায়ণগঞ্জের রূপগঞ্জের বরপা এলাকায় ঢাকা সিলেট মহা সড়কে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ মাদক কারবারি ও এসব পরিবহনে ব্যবহৃত এ্যাম্বুলেন্স জব্দ করা হয়েছে।

পূর্বাচল ক্যাম্প কমান্ডার লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব জানান, “চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে” এই স্লোগানে উজ্জীবিত হয়ে র‌্যাব ফোর্সেস মাদক চোরাকারবারীদের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহণ করে আসছে৷ র‌্যাব মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে নিয়মিত গোয়েন্দা নজরদারীর পাশাপাশি সফল অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গত ২০ মার্চ র‌্যাব-১, সিপিসি ৩ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কুমিল্লা জেলা হতে বিশেষ কৌশলে এ্যাম্বুলেস যোগে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিলের একটি চালান নারায়ণগঞ্জ জেলার কাঁচপুর টু ভুলতা-গাউছিয়া মহাসড়ক হয়ে কুড়িল বিশ্বরোডের দিকে আসছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি রূপগঞ্জ থানাধীন কর্ণগোপ এলাকাস্থ শামীম হোসেনের মালিকানাধীন খাবার হোটেলের সামনে কাঁচপুর টু ভুলতা-গাউছিয়া গামী ঢাকা-সিলেট মহাসড়কের উপর অস্থায়ী চেকপোস্ট বসায়৷ পরে তল্লাশি চালিয়ে কুমিল্লা জেলা সদরের আছমত আলীর ছেলে সোহেল (২৬) ’কে গ্রেফতার করে করা হয়।

এসময় ধৃত আসামীর নিকট হতে ৮৩৮ বোতল ফেন্সিডিল এবং মাদক পরিবহনে ব্যবহৃত ০১ টি এ্যাম্বুলেন্স উদ্ধার করা হয়। এ সময় জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক কারবারি সোহেল স্বীকার করে, আইন শৃঙ্খলাবাহীনির চোখের আড়াল করতে বিশেষ কৌশল হিসেবে এ্যাম্বুলেন্স যোগে নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল বহন করে রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে মাদক সরবরাহ করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD