1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঘোড়াঘাটে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে সভাপতি সাহানশা
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ঘোড়াঘাটে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে সভাপতি সাহানশা

এস এম আরিফুল ইসলাম জিমন:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ১৯৮ বার পড়েছে

দিনাজপুরের ঘোড়াঘাটে দীর্ঘ সাড়ে ৯ বছর পর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। এতে আব্দুর রাফে খন্দকার সাহানশা সভাপতি ও সদের আলী খন্দকার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার (৮ মার্চ) দিনব্যাপী আয়োজনে রানীগঞ্জ মহিলা ডিগ্রি কলেজ মাঠে শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বিভিন্ন ধরনের রঙিন বেলুন উড়িয়ে অতিথিদের নিয়ে কাউন্সিলের প্রথম অধিবেশনের উদ্বোধন করেন দিনাজপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী।

উদ্বোধন শেষে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কাদেরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রাফে খন্দকার সাহানশার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী ও দিনাজপুর-৫ আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান ফিজার ও প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক।

আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য এডভোকেট আব্দুল লতিফ, যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম সহ আরও অনেকে। বক্তব্য শেষে পদ প্রত্যাশীদের আহবান জানানো হলে সভাপতি পদে আব্দুর রাফে খন্দকার সাহানশা ও মোঃ জহুরুল আলম এবং সাধারণ-সম্পাদক পদে সাবেক উপজেলা চেয়ারম্যান কাজী শুভ রহমান চৌধুরী, এডভোকেট রবিউল ইসলাম, নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান সদের আলী খন্দকার, আসাদুজ্জামান ভুট্টু ও রাহেনুল ইসলাম রানু আগ্রহ প্রকাশ করেন।

বিকেলে অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশনে আসাদুজ্জামান ভুট্টু ও রাহেনুল রানু ইসলাম মনোনয়ন প্রত্যাহার করে নিলে ২২২ জন কাউন্সিলর এর মধ্যে ২১৯ জনের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে ১৮৮ ভোট পেয়ে আব্দুর রাফে খন্দকার সাহানশা সভাপতি ও ৮৪ ভোট পেয়ে সদের আলী খন্দকার সাধারণ-সম্পাদক নির্বাচিত হন। কাউন্সিল অধিবেশনে নির্বাচন পরিচালনা করেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, যুগ্ম-সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম ও দপ্তর সম্পাদক সেলিম চৌধুরী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD