1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলার দৌলতখানে অটো রিক্সা চাপায় শিশু নিহত
বাংলাদেশ । রবিবার, ০৫ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার

ভোলার দৌলতখানে অটো রিক্সা চাপায় শিশু নিহত

আর জে শান্ত: 
  • প্রকাশিত: শনিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩৭৩ বার পড়েছে

ভোলার দৌলতখান উপজেলায় ব্যাটারী চালিত অটো রিক্সা চাপায় পাঁচ বছর বয়সী সোহানা নামের এক শিশু নিহত হয়েছে।শুক্রবার (২৫ ফেব্রুয়ারী) বিকালে উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের আদর্শ বাজার এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় সুত্রে জানা যায়, সাজল সিকদার বাড়ির আলম সিকদারের মেয়ে সোহানা বাড়ি থেকে বাবার সাথে মিলন বাজারে আসার পথে রাস্তায় মর্মান্তিক এ দূর্ঘটনার শিকার হন। বেপরোয়া গতির চালিয়ে আসা একটি অটোরিক্সা চাপা দিলে সোহানার মাথায় প্রচন্ড আঘাত লেগে প্রচুর রক্তক্ষরণ হতে থাকে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে দৌলতখান হাসপাতালে নিলে সেখান থেকে ডাক্তার তাকে ভোলা সদর হাসপাতাল রেফার করেন।

ভোলা সদর হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয়রা ঘাতক অটোরিক্সা চালককে আটক করেছেন। ঘাতক চালকের বাড়ি একই উপজেলার চরখলীফা ইউনিয়নের ৭নং ওয়ার্ডে। দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান ঘটনার সত্যতা নিচ্ছিত করে জানান, এঘটনায় শিশুর পরিবার থানায় মামলা না করার স্বীকারোক্তি লিখিত ভাবে জানিয়েছে এবং জেলা প্রশাসকের কাছে লাশ হস্তান্তরের জন্য লিখিত আবেদন করেছেন। অনুমতি পাওয়া গেলে লাশ ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD