1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলায় আবাসিক হোটেল থেকে খদ্দেরসহ আটক ৩
বাংলাদেশ । মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ।। ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ভোলায় আবাসিক হোটেল থেকে খদ্দেরসহ আটক ৩

আর জে শান্ত:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারি, ২০২২
  • ৬৯০ বার পড়েছে

ভোলার শহরের ব্যস্ততম এলাকার একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে হোটেল ম্যানেজারসহ ১ জন তরুন ও ১ জন তরুণীকে আটক করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ভোলা সদর মডেল থানার ওসি (তদন্ত) আরমান হোসেনের নেতৃত্বে এ অভিযান চালানো করা হয়। আটককৃতদের মধ্যে হোটেল ম্যানেজার ছাড়াও ১ জন মেয়ে ও ১জন ছেলে রয়েছে।

ওসি (তদন্ত) আরমান হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভোলা সদর রোডস্থ উকিল পাড়া ইসলামিয়া নামে আবাসিক হোটেলে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় সেখানে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অপরাধে ৩ জনকে আটক করা হয়। এর মধ্যে মায়া নামের ১ নারী ও রায়হান নামের ১ ছেলে রয়েছে। এসময় হোটেল ইসলামিয়ার ম্যানেজার মনির মাঝি (৩২) কে ও আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন, শরিয়তপুরের পশ্চিম আটপাড়ার, চিকনদী পালং থানার নরুল হক আকনের মেয়ে মোসাঃ শান্তা আক্তার মায়া (২৭), চরফ্যাশন উপজেলার আমিনাবাদ ইউনিয়নের কুলসুমপাড়ার বাসিন্ধা শফিকুল রাড়ির ছেলে মোঃ রাসেল ওরফে রায়হান (২৪) ও ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মাঝি বাড়ির গাজি মাঝির ছেলে মনির হোসেন।

আটককৃদদের মধ্যে পেশাদার পতিতা খদ্দর ও হোটেল ম্যানেজার রয়েছে বলে নিশ্চিত করেছে ওসি আরমান হোসেন। এর মধ্যে ৩ জনের পরিচয় জানা গেছে বলে দাবি করা হয়েছে। সুন্দর, পরিচ্ছন্ন ও মাদকমুক্ত শহর গড়তে এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD