1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সৌদি আরবে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে প্রবাসীর মৃত্যু
বাংলাদেশ । শনিবার, ১৮ মে ২০২৪ ।। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

সৌদি আরবে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে প্রবাসীর মৃত্যু

সৌরভ মাহমুদ হারুন:
  • প্রকাশিত: রবিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩৯৩ বার পড়েছে

কুমিল্লার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের গোপিনাথপুর গ্রামের সৌদি আরবের দাম্মাম প্রবাসী জহিরুল ইসলাম গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আহত হয়েছে। আঁকরাবিয়া কিং ফাহাদ হসপিটাল গত বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় ইন্তেকাল করেন। নিহত জহিরুল ইসলাম গোপিনাথপুরের মাষ্টার বাড়ির মৃত মোহাম্মদ ইদ্রিস মিয়া তিন ছেলের মধ্যে বড় ছেলে। নিহতের লাশের অপেক্ষায় আছে তার বৃদ্ধ মা, স্ত্রী ও ৩ সন্তান।

স্হানীয় ইউপি মেম্বার মোঃ আব্দুল হক জানান জেলার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়ন এর গোপীনাথপুর গ্রামের মৃত্যু মোহাম্মদ ইদ্রিস মিয়ার ছেলে জহিরুল ইসলাম গত ৪ বছর পূর্বে ধার দেনা ঋণ করে জীবিকা নির্বাহ করার জন্য সৌদি আরব চাকুরী নিয়ে যায়। গত ২০২১ সনের ১৫ নভেম্বর মাসে ছুটিতে দেশে এসে ছুটি কাটিয়ে ২০২২ সনের ৫ জানুয়ারি তার কর্মস্থলে চলে যান।

প্রায় একমাস আগেই তার কর্মস্থলে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে তিনি আহত হন এবং অজ্ঞান হয়ে হসপিটালে চিকিৎসাধীন ছিলেন। গত বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় দাম্মামের আকরাবিয়া হসপিটালে ইন্তেকাল করেন। মৃত্যুর খবর টি নিহতের বন্ধুরা মোবাইল ফোনে তার স্ত্রী শিরিনা আক্তার (৩৬) কে জানান। তার মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। তার বাড়ীতে বইছে শোকের মাতম। তার বৃদ্ধ মা গোলনাহার পুত্র শোকে এবং স্ত্রী সন্তানরা বার বার মুর্চা যাচ্ছে।

এবং তার লাশের অপেক্ষায় প্রহর গুনছেন তার বৃদ্ধ মা, স্ত্রী সন্তানসহ আত্মীয়-স্বজনরা। তার রয়েছে ২ ছেলে, ১ মেয়ে। বড় ছেলে তানভীর হাসান (১৬) দশম শ্রেণির ছাত্র,, ২য় ছেলে সিয়াম (১৪) ৮ম শ্রেণির ছাত্র এবং নামিয়া আক্তার (৮) ২য় শ্রেণির ছাত্রী। তার পরিবার টি প্রায় ৫ লক্ষাধিক টাকা ঋণ গ্রস্থ রয়েছে। নিহত জহিরুল ইসলাম এর বৃদ্ধ মা, স্ত্রী ও সন্তানরা তার লাশটি দেখতে চায় এবং দেশে এনেকাপন দাফন করতে চায়। তার জন্য সরকার ও পররাষ্ট্র মন্ত্রণালয় ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের নিকট সহযোগিতা চান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD