1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঝালকাঠিতে গাছ থেকে কৃষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান

ঝালকাঠিতে গাছ থেকে কৃষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

কঞ্জন কান্তি চত্রুবর্তী:
  • প্রকাশিত: শনিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২২
  • ৪৮২ বার পড়েছে

ঝালকাঠির রাজাপুরে খালের পাড়ের একটি গাছ থেকে আজাহার আলী আকন নামে এক কৃষককের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলা গালুয়া ইউনিয়নের পুটিয়াখালি গ্রামের আকন বাড়ি সংলগ্ন খালের পাড়ের একটি গাছ থেকে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। আজাহার আলী আকন পুটিয়াখালি গ্রামের মৃত কাছেম আলী আকনের ছেলে।

রাজাপুর থানার এসআই মোঃ সোহেল জানায়, নিহতের ছেলে সাইফুল ইসলাম শাহিনের শ^শুরবাড়ির আত্মীয়স্বজন শুক্রবার তাদের বাড়িতে বেড়াতে আসার কথা। এ নিয়ে পরিবারের লোকজন বৃহস্পতিবার রাতে আয়োজন নিয়ে ব্যস্ত ছিলেন। শেষ রাতে আজাহার আলী আকনকে ঘরে দেখতে না পেয়ে খোজখুজির এক পর্যায়ে বাড়ির পাশের খালপাড়ের একটি গাছে গলায় রশ্মি লাগানো অবস্থায় ঝুলতে দেখে থানায় খবর দেয়।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) পুলক চন্দ্র জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD